Horoscope Today: মঙ্গলবারে কার ভাগ্যে অমঙ্গল যোগ? পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Oct 19, 2021, 08:22 AM IST
Horoscope Today: মঙ্গলবারে কার ভাগ্যে অমঙ্গল যোগ? পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার পথে নতুন কিছু আসতে পারে এবং এমন কিছু হতে পারে যা আপনি আগে কখনও করেননি। আপনি এতে খুব পারদর্শী হবেন। চারপাশের মানুষ আপনার দক্ষতায় মুগ্ধ হবে। যা সুবিধার্থে ব্যবহার করুন এবং নিশ্চিত করুন যে এই দক্ষতাটি পুরোপুরি কাজে লাগিয়েছেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

মন থেকে চিন্তা করবেন না, তবে আজ আপনার বৃষ নিয়ে চিন্তা করুন। আজ ব্যতিক্রমীভাবে আবেগপ্রবণ বোধ করতে পারেন, তবে তাকে কাজের পথে আসতে দেবেন না। আবেগে দিন চলবে না। যদি আপনার মানসিক স্বাস্থ্যর বিরতি নিতে হয়, তাহলে কাজে ফিরে যাওয়ার আগে মন পরিষ্কার করার জন্য ধ্যান করা ভাল।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনি খুব বেশি সময় ধরে পিছনে রয়েছেন। জীবনকে ধরে রাখার সময় এসেছে। আপনাকে বুঝতে হবে যে জীবনের সমস্ত সিদ্ধান্ত নিজে নেওয়া উচিত, অন্যদের দ্বারা নয়। আপনার চারপাশের মানুষের মিষ্টি কথার ফাঁদে পড়বেন না। পরিবর্তে, আপনি যা করতে চান তা চালিয়ে যান। 

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

-কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি বলবান। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার যোগ প্রবল।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

-সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

-কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

-তুলা রাশির জাতক জাতিকার রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে হবে। প্রশাসনিক কর্মকর্তাদের বন্ধের দিনেও কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। সাংগঠনিক কোনও অনুষ্ঠানে সম্মানিত হওয়ার যোগ রয়েছে। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীবীকার সন্ধানে বিদেশ বিভূয়ে পারি জমানোর যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

-ধনু রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন।  

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-মকর রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ প্রবল। জীবন সাথীর সাথে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। বৈদেশিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ আপনার প্রত্যাশা কম রাখা ভাল। জিনিসগুলি আপনি যেভাবে চেয়েছিলেন সেভাবে কাজ করতে পারে না, তবে চিন্তা করবেন না, কারণ খারাপ কিছু ঘটতে যাচ্ছে না। আপনি যা আশা করেছিলেন তা আপনি পেতে পারেন না। অন্যথায়, আপনার দিনটি নির্বিঘ্নে যাচ্ছে। আপনার সন্দেহজনক চিন্তাভাবনা থেকে আপনার মাথা পরিষ্কার করার জন্য কিছুটা সময় ব্যয় করুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.