টাক মাথায় ঘন চুলের রহস্য হেয়ার ট্রান্সপ্ল্যান্টেশন

বাবরি চুলের দিন শেষ। বিগ বির হিপি কাট, মহানায়ক উত্তম কুমারের ঢেউ খেলানো চুলের হাতছানি আজ  শুধুই সেলুলয়েডের স্বপ্ন। আঠারোর কোটা পেরোলেই মাথার ঘনচুল  উধাও। শুরু হয়ে যাচ্ছে চুল পড়ার ব্যামো। কে নেই সেই তালিকায়? বাংলার মহারাজ থেকে বলিউডের সাল্লু মিঞা, সবারই ঘন চুলের রহস্য হেয়ার ট্রান্সপ্ল্যান্টেশন।

Updated By: Oct 27, 2015, 11:32 PM IST
টাক মাথায় ঘন চুলের রহস্য হেয়ার ট্রান্সপ্ল্যান্টেশন

ওয়েব ডেস্ক: বাবরি চুলের দিন শেষ। বিগ বির হিপি কাট, মহানায়ক উত্তম কুমারের ঢেউ খেলানো চুলের হাতছানি আজ  শুধুই সেলুলয়েডের স্বপ্ন। আঠারোর কোটা পেরোলেই মাথার ঘনচুল  উধাও। শুরু হয়ে যাচ্ছে চুল পড়ার ব্যামো। কে নেই সেই তালিকায়? বাংলার মহারাজ থেকে বলিউডের সাল্লু মিঞা, সবারই ঘন চুলের রহস্য হেয়ার ট্রান্সপ্ল্যান্টেশন।

মাথার ঘনচুল যখন মরুভূমি হয়ে যায়। সুরেলা এই গানের বিজ্ঞাপন দিয়ে একসময় শুরু হত বেতারের এক জনপ্রিয় অনুষ্ঠান। সময় বদলেছে। মাথার ওয়েসিস দুর করার জন্য তৈরি হয়েছে নতুন প্রযুক্তি।  পুরুষদের চওড়া কপাল একসময় সৌভাগ্যের লক্ষণ হিসাবেই চিহ্নিত হত।  কিন্তু সেও এখন সেকেলে। কারণ মাথা ভরা চুলই একলাফে বয়স কমিয়ে দেয় অনেকটা। এ যেন বসন্ত বিদায়। অকালে বুড়ো হতে আর কে চায়। কিন্তু মাথার চুল বড় বেয়াড়া। কখন যে সে বিদায় নেবে তা বলা বড়ই শক্ত।  অকালেই এমন সমস্যায় পড়েছেন বাংলার মহারাজ, সৌরভ গাঙ্গুলি থেকে বেকহ্যাম, গোবিন্দা থেকে সল্লু মিঞা। এবার এক নজরে দেখে নেওয়া কিছু চেনা তারকার ছবি।  

অত্যাধুনিক প্রক্রিয়ায় চুল প্ল্যান্টেশন অনেকটাই বদলে ফেলেছেন নিজেদের। এক কথায় যাকে বলে ভোল বদল।
সৌরভ গাঙ্গুলি
বেক হ্যাম
হিমেশ রেশমিয়া
বীরেন্দ্র সেওবাগ
গোবিন্দা
হর্ষ ভোগলে
আদিত্য চোপড়া
হিমেশ রেশমিয়া
সলমন খান
শেন ওয়ার্ন

বদলে যায় চেনা মুখ।  এ যেন চেনা মুখ অচেনা মানুষ।

.