এই ৪ রাশির মেয়েরা তীব্র ভাবে আকর্ষণ করে ছেলেদের! দেখে নিন কোন কোন রাশি

আলাদা করে রূপ, পোশাক বা বাচনভঙ্গিটা এঁদের ক্ষেত্রে বড় হয়ে ওঠে না।

Updated By: Dec 31, 2021, 04:39 PM IST
এই ৪ রাশির মেয়েরা তীব্র ভাবে আকর্ষণ করে ছেলেদের! দেখে নিন কোন কোন রাশি

নিজস্ব প্রতিবেদন: গ্রহ-তারার অবস্থান ও সংস্থান নানা ভাবে প্রভাব ফেলে সংশ্লিষ্ট রাশির জাতক-জাতিকাদের উপর। জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশি আছে, যে রাশির মেয়েরা খুবই আকর্ষণীয় হন।

এঁরা দেখতেও সুন্দর হন। তবে, শুধু সুন্দরী হিসেবেই যে এঁরা অন্যদের আকর্ষণ করেন, তা নয়, এঁদের আচরণ, কথা বলার ধরন দিয়েও এঁরা সকলের মন জয় করেন। এঁরা সবসময় আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকেন। এঁদের সেন্স অফ হিউমার ভাল হয়। দেখে নিন কোন কোন রাশি আছে সেই তালিকায়? 

মিথুন

এই রাশির মেয়েরা খুব 'ভোকাল', কথা বলায় খুব পারদর্শী। এঁদের কথা বলার ধরনে যে কেউ আকৃষ্ট হন। এঁদের প্রকৃতি মধুর এবং এঁরা একটু প্রেমময় হয়ে থাকেন। এঁরা খুব দৃঢ়প্রতিজ্ঞও হন। এঁরা যেটা করার সিদ্ধান্ত নেয়, সেটা করেই ছাড়েন। 

ধনু

এই রাশির মেয়েরা স্বভাবের দিক থেকে খুব ভাল হন। এঁদেরও কথা বলার ভঙ্গি খুব আকর্ষণীয়। রূপের দিক থেকে এঁদের একটা আলগা আকর্ষণ সব সময়ে বজায় থাকে। এঁরা সব সময়ে হাসিখুশি থাকেন। ছেলেরা সাধারণত একবার দেখেই এঁদের প্রতি আকৃষ্ট হয়ে পড়ে। 

বৃষ

রূপ বা মাধুর্য ছাপিয়ে বৃষ রাশির মেয়েদের ব্যক্তিত্ব বেশি আকর্ষণীয় হয়ে থাকে। এঁরা পোশাকআশাকের প্রতি খুব যত্নশীল হন। এঁরা খুব খরুচে হন-- প্রচুর অর্থ ব্যয় করেন। এঁরা বুদ্ধিমান ও গুণীও হন। এই রাশির মেয়েরাও ছেলেদের দ্রুত আকর্ষণ করেন।  

মেষ

বলা হয়, এই রাশির মেয়েদের প্রতি ছেলেরা সব চেয়ে বেশি আকৃষ্ট হয়ে থাকে। জ্যোতিষ অনুযায়ী, মেষ রাশির মেয়েরা ভিড়ের মধ্যে থেকেও নিজেদের জন্য একটা আলাদা পরিচয় তৈরি করে নিতে পারেন। এ ক্ষেত্রে অনেকগুলি বিষয় কাজ করে। তবে সামগ্রিক ভাবে এদের স্টাইল সবার থেকে আলাদা হয়। আলাদা করে রূপ, পোশাক বা বাচনভঙ্গিটা এঁদের ক্ষেত্রে তাই বড় হয়ে ওঠে না। তবে এঁদের কথা বলার ধরন অবশ্যই আলাদা হয়। মন জয় করে সকলের। 

তা হলে? আসন্ন নতুন বছরে আপনি কি নতুন করে প্রেমের পরিকল্পনা করছেন? শুধু রাশির তালিকাটুকু দেখে নিন। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Lunar Eclipse 2022: নতুন বছরেও রয়েছে চন্দ্রগ্রহণের যোগ; জেনে নিন আপনাকে কী করতে হবে

.