মাত্র ৯ টাকায় ৮০৯ টাকার LPG সিলিন্ডার! বাম্পার সুযোগ ৩০ এপ্রিল পর্যন্ত

 সম্প্রতি রান্নার গ্যাসের প্রতি সিলিন্ডারের দশ টাকা দাম কমায় তেল রপ্তানিকারী সংস্থাগুলি

Updated By: Apr 20, 2021, 12:29 PM IST
মাত্র ৯ টাকায় ৮০৯ টাকার LPG সিলিন্ডার! বাম্পার সুযোগ ৩০ এপ্রিল পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি রান্নার গ্যাসের প্রতি সিলিন্ডারের দশ টাকা দাম কমায় তেল রপ্তানিকারী সংস্থাগুলি। কিছুটা হলেও উপকৃত হন বহু ভোক্তা। কিন্তু তা সত্ত্বেও ১৪.২ কেজির একটি ভর্তুকিবিহীন এলপিজি গ্যাস সিলিন্ডারের দাম ৮০৯ টাকায় এসে দাঁড়িয়েছে। আন্তর্জাতিক বাজারে যেভাবে অপরিশোধিত তেলের দাম চড়া হচ্ছে, তাতে করে এখনই রান্নার গ্যাসের দাম কমার সম্ভাবনা নেই।

আরও পড়ুন: EPF Withdrawal: করোনা চিকিৎসায় PF Loan এর সুবিধা, জানুন কিভাবে

রান্নার গ্যাসের অনলাইন বুকিং এবং পেমেন্টের ক্ষেত্রে গ্রাহকদের জন্য এবার বাম্পার অফার নিয়ে এল পেটিএম। এই অফারে ৮০৯ চাকার গ্যাস সিলিন্ডার পাবেন মাত্র নয় টাকায়। ভাবতেও অবাক লাগছে নিশ্চয়ই! এমনই ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে জনপ্রিয় ডিজিটাল পেমেন্ট অ্যাপ ও ব্যাংক পেটিএম। এই ক্যাশব্যাক অফার অনুযায়ী, ৮০৯ টাকার গ্যাস সিলিন্ডার অনলাইনে বুক করলে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

বাম্পার এই অফার থাকছে ৩০ এপ্রিল পর্যন্ত। আরো বিশদে বলা যায়, এই অফার শুধুমাত্র তাদের জন্যই প্রযোজ্য যারা প্রথমবার অনলাইনে এলপিজি সিলিন্ডার বুক করছেন এবং পেটিএম মারফত পেমেন্ট করবেন তাদের জন্য। পেমেন্ট করার সময় আপনি স্ক্র্যাচ কার্ড পাবেন। তবে আপনাকে ন্যূনতম ৫০০ টাকা পেমেন্ট করতে হবে অফারটি পেতে গেলে। ১০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। কিন্তু যদি সাত দিন আপনি স্ক্রাচ কার্ড না খোলেন তবে তা বাতিল হয়ে যাবে।

আরও পড়ুন: ভোটার তালিকায় 'মৃত', Polling Officer হিসেবে ডিউটি পড়ল সরকারি কর্মী শৈলেনচন্দ্র-র

ফোনে পেটিএম অ্যাপ ডাউনলোড করে গ্যাস এজেন্সির নামে সিলিন্ডার বুক করতে হবে। রিচার্জ অ্যান্ড পে বিলস্ অপশনে গিয়ে বুক এ সিলিন্ডার অপশনে গ্যাস প্রোভাইডারের নাম দিতে হবে। এরপর যেটা অবশ্যই করতে হবে তা হলো প্রোমো কোড। 'FIRSTLPG' এই প্রোমো কোড দিয়ে পেমেন্ট করলে ২৪ ঘণ্টার মধ্যে স্ক্র্যাচ কার্ড পাবেন যার বৈধতা থাকবে আগামী সাত দিন।

.