ব্যবসা বাণিজ্যের খবরাখবর

ব্যবসা বাণিজ্য সংক্রান্ত নানান খবরাখবর দেখে নিন এক নজরে...

Edited By: সুদীপ দে | Updated By: May 12, 2020, 02:22 PM IST
ব্যবসা বাণিজ্যের খবরাখবর

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা বাণিজ্য সংক্রান্ত নানান খবরাখবর দেখে নিন এক নজরে...

Dhara: বাজারে উপলব্ধ ভোজ্যতেলের মধ্যে অবিশ্বাস্য রকম লাভের মুখ দেখল ধারা। এপ্রিল মাসে লকডাউনের আবহেও শুধুমাত্র পশ্চিমবঙ্গেই ১৫০ শতাংশ বৃদ্ধি পেয়েছে ধারা তেলের বিক্রি। এ রাজ্যের উপভোক্তারা কাচ্চি ঘানি সরষের তেল সবচেয়ে বেশি পছন্দ করেন। এর পরই তাঁদের পছন্দের তালিকায় রয়েছে রিফাইনড সয়াবিন তেল। গত বছরের তুলনায় এ বছর এপ্রিলে ধারার কাচ্চি ঘানি সরষের তেলের বিক্রি ২১৫ শতাংশ বেড়েছে। একই ভাবে এপ্রিলে রিফাইন্ড সয়াবিন তেলের বিক্রি বেড়েছে ২৪৫ শতাংশ। মূলত পাঁচ লিটার পর্যন্ত কনজিউমার প্যাকের বিক্রি বাড়ার কারণেই এই বৃদ্ধি হয়েছে।

Johnson & Johnson: মাদার্স ডে উপলক্ষে বিশেষ ভিডিয়ো প্রকাশ করেছে জনসন অ্যান্ড জনসন। সব মায়েদের শুভাচ্ছা জানাতেই এই বিশেষ ভিডিয়োটি তৈরি করেছে সংস্থা। মা ও শিশুর বেশ কিছু মন ছুঁয়ে যাওয়া মুহূর্তকে সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে এই ভিডিয়োয়। এই ভিডিয়ো সম্পর্কে সংস্থার ভাইস প্রেসিডেন্ট (বিপণন) মনোজ গডগিল জানান, এই ভিডিয়োটিতে, মা ও শিশুর মধ্যে নিবিড়, দৃঢ় বন্ধনের মুহূর্তগুলিকে সামনে রেখে মায়েদের আত্মবিশ্বাস বাড়াতেতে আশ্বস্ত করে বলা হয়েছে, ‘তুমি ঠিকই করছ’।

Tanishq: তানিশক, ভারতের শীর্ষস্থানীয়, বিশ্বস্ত অলঙ্কারের ব্র্যান্ড দেশজুড়ে তাদের ৩২৮টি শোরুম পুনরায় খোলার উদ্যো নিয়েছে। ১০ মে থেকে আপাতত ৫০টি দোকান খোলা হয়েছে। পরবর্তীকালে ধীরে ধীরে সবকটি শোরুমই খুলে দেওয়া হবে। সম্প্রতি এ কথা বিবৃতি দিয়ে জানানো হয়েছে টাটা’র পক্ষ থেকে। টাইটান কোম্পানি লিমিটেড অলঙ্কার বিভাগের সিইও অজয় চাওলা জানান, ১০০ শতাংশ পরিচ্ছন্নতা ও নিরাপত্তা নিশ্চিত করে তবেই খোলা হচ্ছে ওই শোরুমগুলি। কারণ, দোকানগুলির ক্রেতা, সংস্থার কর্মচারি— সকলেরই সুরক্ষার বিষয়টি মাথায় রেখেই বিপণনের কথা ভাবা হচ্ছে। পরিচ্ছন্নতা ও সুরক্ষার বিষয়টিতে জোর দিয়ে কর্মচারিদের বিশেষ প্রশিক্ষণও দেওয়া হয়েছে। নেওয়া হয়েছে একাধিক সতর্কতামূলক ব্যবস্থা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

*Maa, Tune Sone Ka Dil Paaya - A poetic tribute by @amitabhbachchan * This year, as many of us celebrate Mother’s Day from afar, nostalgic trips down memory lane, becomes our solace. Our Mother’s Day tribute, uses real photographs shared by our patrons, juxtaposed with the evergreen voice of Amitabh Bachchan, to say #MaYouAreMyForeverHome Send her a token of appreciation and show her you care, with the Kalyan Jewellers Mother’s Day e-gift vouchers, now available on Paytm & Woohoo. These e-vouchers make the ideal lockdown-gift, and can be redeemed for jewellery once normalcy returns. Shop here : PayTM - https://m.paytm.me/p4klyn Woohoo - https://bit.ly/KJMothersDay #MothersDay2020 #KalyanJewellers #MothersDay #mothers #mom #mothersdaygiftideas #mothersdaygift #forher #celebratemom #happymothersday

A post shared by KalyanJewellers (@kalyanjewellers_official) on

Kalyan Jewellers: মাদার্স ডে উপলক্ষে বিশেষ ভিডিয়ো প্রকাশ করেছে কল্যাণ জুয়েলার্স। কল্যাণ জুয়েলার্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিশিষ্ট অভিনেতা অমিতাভ বচ্চনের রচিত একটি কবিতার মাধ্যমে মাদার্স ডে উপলক্ষে মায়েদের বিশেষ সম্মান জানানো হয়েছে সংস্থার পক্ষ থেকে। কল্যাণ জুয়েলার্সের ইনস্টাগ্রাম পেজে একটি বিশেষ ভিডিয়োর মাধ্যমে মায়েদের প্রতি শ্রদ্ধার্ঘ্য তুলে ধরা হয়েছে। কবিতাটির নাম, ‘মা তুনে সোনে কা দিল পায়া…’

.