ফোর্বসের সেরা অনূর্ধ্ব ৩০-এর তালিকায় আলিয়া ভাট

আলিয়া ভাটের মুকুটে আরও এক নতুন পালক। বলা ভাল, ২৪ বছরয় বয়সী এই অভিনেত্রীর আপাত জীবনের অন্যতম সেরা গর্বের প্রাপ্তিও বটে। ফোর্বসের অনূর্ধ্ব ৩০ বিশ্বসেরাদের তালিকায় নাম এল তাঁর! ফোর্বস যে তালিকা প্রকাশ করেছে, আলিয়া ভাটের নাম রয়েছে সেখানে বিনোদনের বিভাগে।

Updated By: Apr 14, 2017, 02:38 PM IST
 ফোর্বসের সেরা অনূর্ধ্ব ৩০-এর তালিকায় আলিয়া ভাট

ওয়েব ডেস্ক: আলিয়া ভাটের মুকুটে আরও এক নতুন পালক। বলা ভাল, ২৪ বছরয় বয়সী এই অভিনেত্রীর আপাত জীবনের অন্যতম সেরা গর্বের প্রাপ্তিও বটে। ফোর্বসের অনূর্ধ্ব ৩০ বিশ্বসেরাদের তালিকায় নাম এল তাঁর! ফোর্বস যে তালিকা প্রকাশ করেছে, আলিয়া ভাটের নাম রয়েছে সেখানে বিনোদনের বিভাগে।

আরও পড়ুন রসগোল্লার রং কী?

ফোর্বস ম্যাগাজিনে আলিয়ার নামের পাশে লেখা রয়েছে, 'ভারতের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট ইতিমধ্যে ২০টিরও বেশি সুপার হিট ফিল্মে অভিনয় করেছেন। যার মধ্যে অন্তত হাফ ডজন সিনেমা এমন যেগুলো প্রথম সপ্তাহেই বিশ্বজুড়ে ১৫ মিলিয়ন ডলারের উপর ব্যবসা করেছে। ভারতে তো বটেই, গোটা বিশ্বেই রয়েছে তাঁর ফ্যান। ২০১৬ সালে তিনি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও জিতেছেন। আর ২০১২ তে তিনি মাত্র ১৮ বছর বয়সেই লিড রোলে অভিনয় শুরু করেছেন।' ফোর্বসের পাতায় আলিয়ার এত সুনাম, তাঁকে নিশ্চয়ই আগামিদিনে আরও এগিয়ে যেতে প্রেরণা জোগাবে। 

আরও পড়ুন  শরবিদ্ধ

.