লটারিতে টাকা জিততে চান? মেনে চলুন এই নিয়মগুলি

তবে গোটা বিষয়টি নির্ভর করে ভাগ্যের উপর। তাই ভাগ্যের উপর নির্ভর করে বড় কোনও ঝুঁকি নেওয়া কখনওই বুদ্ধিমানের কাজ নয়।

Edited By: সুদীপ দে | Updated By: Feb 24, 2020, 04:17 PM IST
লটারিতে টাকা জিততে চান? মেনে চলুন এই নিয়মগুলি

নিজস্ব প্রতিবেদন: অনেকেই লটারির টিকিট কাটেন। কিন্তু লটারিতে জেতেন কতজন? সবাই বলে লটারিতে জেতার জন্য নাকি চাই ভাগ্য। কিন্তু কত জনেরইবা লটারি জেতার ভাগ্য রয়েছে। কত মানুষ আছেন যারা এই লটারির জন্য কত কত টাকা খরচ করেছে। কিন্তু লাভের লাভ কিছুই হয়েনি।

এবার আপনারা জেনে নিন কিছু পদ্ধতি। অর্থাৎ, লটারিতে জেতার কিছু পদ্ধতি আছে। কিছু অঙ্কের পদ্ধতি। এই পদ্ধতিগুলি অনুসরণ করলেই আপনি জিতে নিতে পারেন লটারি আর মোটা অঙ্কের টাকা।

আপনি লটারিতে যে নম্বরটা বাছতে চান সেটি সব সময়ে কম নন্বর থেকে শুরু করুন। যেমন, ১ দিয়ে শুরু করতে পারেন। কারণ, দেখা গিয়েছে বিজয়ী লটারির সংখ্যার মধ্যে সব সময়ে ১ থাকে। আপনি লটারিতে নম্বর বাছাইয়ের সময়ে পর পর দুটি সংখ্যা নিতে পারেন। যেমন, ৩-৪ বা ৫-৬।

আরও পড়ুন: ৫ টাকায়  নেটফ্লিক্স সাবস্ক্রিপশন!ভারতে গ্রাহকরা পাবেন এই অফার 

এছাড়াও দেখা যায় লটারিতে বিজয়ীদের মধ্যে বিজোড় সংখ্যা বেশি। যেমন যদি আপনার লটারিতে ৬ বা ৮ থাকে। তাহলে তার আসে পাসের নম্বর ৫ বা ৭ , ৭ বা ৯ সংখ্যাটি বাছতে পারেন। কারণ, এই সংখ্যাগুলির মধ্যে থেকে জেতার সম্ভাবনা থাকে।

তবে এই প্রতিবেদনে উল্লেখিত সংখ্যাগুলি থেকেও লটারিতে অর্থ জেতার বিষয়ে নিশ্চিত ভাবে কিছুই বলা যায় না। কেভিন ও'লিয়ারি, সুজ ওরমানের মতো বিশেষজ্ঞদের মতে, লটারিতে অর্থ জেতার বিষয়ে কখনওই নিশ্চিত ভাবে কিছু বলা সম্ভব নয়। কারণ, গোটা বিষয়টি নির্ভর করে ভাগ্যের উপর। তাই ভাগ্যের উপর নির্ভর করে বড় কোনও ঝুঁকি নেওয়া কখনওই বুদ্ধিমানের কাজ নয়।

.