জরুরি পণ্য পৌঁছে দিতে Meru Cabs-এর সঙ্গে হাত মেলাল Flipkart

সঠিক ভাবে দ্রুত ডেলিভারির জন্য Meru Cabs-এর ড্রাইভারদের বিশেষ ট্রেনিংও দিয়েছে Flipkart।

Edited By: সুদীপ দে | Updated By: Apr 30, 2020, 08:30 PM IST
জরুরি পণ্য পৌঁছে দিতে Meru Cabs-এর সঙ্গে হাত মেলাল Flipkart

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের জেরেই অনলাইনে অর্ডার নেওয়া বন্ধ করেছিল ই-কমার্স সংস্থা Flipkart। কর্মী আর ক্রেতা— উভয়ের নিরাপত্তার খাতিরেই এই সিদ্ধান্ত নিয়েছিল সংস্থা। তবে দেশের সঙ্কটের সময় সাধারণ মানুষের কাছে তাঁদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ফের পরিষেবা চালু করে Flipkart। সাধারণ মানুষের কাছে সহজে তাঁদের নিত্যপ্রয়োজনীয় জিনিস পৌঁছে দিতে এ বার Meru Cabs-এর সঙ্গে হাত মেলাল এই ই-কমার্স সংস্থা।

এ বিষয়ে Meru Cabs-এর প্রতিষ্ঠাতা নিরাজ গুপ্ত জানিয়েছেন, নির্ঝঞ্ঝাটে, দ্রুত নিত্যপ্রয়োজনীয় জিনিস Flipkart-এর গ্রাহকদের কাছে পৌঁছে দিতে এই দুই সংস্থা একজোটে কাজ শুরু করেছে।

জানা গিয়েছে, হায়দরাবাদ, বেঙ্গালুরু আর দিল্লি এনআরসি এলাকায় এই পরিষেবা চালু হয়েছে। জিনিসপত্র ডেলিভারির সময় দুই সংস্থার গ্রাহক ও কর্মীদের নিরাপত্তা, পরিচ্ছন্নতার জন্য মাস্ক, স্যানিটাইজার-সহ একাধিক ব্যবস্থা নেওয়া হয়েছে। গাড়িগুলিকে জীবাণু মুক্ত করার জন্যেও একাধিক ব্যবস্থা নেওয়া হয়েছে।

আরও পড়ুন: লকডাউনে বাড়ি বাড়ি প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দিতে ফের পরিষেবা চালু Flipkart-এ!

Flipkart সিইও কল্যাণ কৃষ্ণমূর্তি জানান, সঠিক ভাবে দ্রুত ডেলিভারির জন্য Meru Cabs-এর ড্রাইভারদের বিশেষ ট্রেনিংও দিয়েছে Flipkart। গ্রাহক ও কর্মীদের নিরাপত্তার দিকটি বিশেষ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। কেন্দ্র সরকারের সমস্ত প্রোটোকল মেনে সঠিক ভাবে স্যানিটাইজ করে তবেই পন্য ডেলিভারি করছে সংস্থা।

.