ICICI Bank: শেয়ার বাজারে পতন, তারই মাঝে এই স্টক আপনাকে দেখাবে লাভের মুখ! কিনবেন?

চতুর্থ ত্রৈমাসিকে ব্যাঙ্কের ভাল ফলাফলের পূর্বাভাস আগেই দিয়েছিলেন বিশেষজ্ঞরা

Updated By: Apr 25, 2022, 02:31 PM IST
ICICI Bank: শেয়ার বাজারে পতন, তারই মাঝে এই স্টক আপনাকে দেখাবে লাভের মুখ! কিনবেন?

নিজস্ব প্রতিবেদন: শেয়ারবাজারের তালিকাভুক্ত কোম্পানিগুলি তাদের ত্রৈমাসিক ফলাফল ঘোষণা করছে। শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাঙ্ক ICICI-ও তাদের চতুর্থ ত্রৈমাসিকের (জানুয়ারি-মার্চ) ফলাফল জানিয়েছে।

ICICI-এর জানানো রিপোর্টে একটি শক্তিশালী ত্রৈমাসিক ফলাফল দেখা গেছে। চতুর্থ ত্রৈমাসিকে এই ব্যাঙ্কের ভাল ফলাফলের পূর্বাভাস আগেই দিয়েছিলেন বিশেষজ্ঞরা।

জানুয়ারি-মার্চ ত্রৈমাসিকের ফলাফল জানার পরে, অনেক ব্রোকারেজ কোম্পানি এই ব্যাঙ্ক স্টক সম্পর্কে তাদের প্রতিবেদন প্রকাশ করেছে এবং বিনিয়োগকারীদের এই স্টকে বিনিয়োগের পরামর্শ দিয়েছে। 

জেফেরিস এবং নমুরা সহ অনেকেই এই স্টকে বিনিয়োগের কথা জানিয়েছে এবং টার্গেট প্রাইস করা হয়েছে ১০৭০ টাকা। নমুরা এর টার্গেট প্রাইস জানিয়েছে ৯৬০ টাকা।

আরও পড়ুন: রাজ্য জুড়ে তাপপ্রবাহ; কী ভাবে এড়াবেন তীব্র গরমের কষ্ট?

গোল্ডম্যান স্যাক্স এবং ব্যাঙ্ক অফ আমেরিকাও এই শেয়ার কেনার বিষয়ে জোড় দিয়েছে। গোল্ডম্যান স্যাক্স এই শেয়ারের টার্গেট প্রাইস ৯২৬ থেকে বাড়িয়ে ৯৩৮ করেছে। অন্যদিকে ব্যাঙ্ক অফ আমেরিকা এই শেয়ারের টার্গেট প্রাইস করেছে ৯৬০ টাকা। ক্রেডিট সুইস এই শেয়ারে তাদের আউটপারফর্ম করার রেটিং বজায় রেখেছে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.