সত্যি কি লাজুক হন ভারতীয় নারীরা?

কথিত আছে লজ্জা নাকি নারীর ভূষণ! এই ভূষণ নিজের গায়ে চাপিয়ে রাখতে ভালোবাসেন ভারতীয় নারীরা। সোজা কথায় অন্য দেশের মেয়েদের মতো ভারতীয় মেয়েরা নাকি অনেক বেশি লাজুক হয়। কিন্তু তা বলে যে তারা প্রেম দেবে না, এই কথাও যেন মানা যায় না।

Updated By: Nov 4, 2015, 01:37 PM IST
সত্যি কি লাজুক হন ভারতীয় নারীরা?

ওয়েব ডেস্ক: কথিত আছে লজ্জা নাকি নারীর ভূষণ! এই ভূষণ নিজের গায়ে চাপিয়ে রাখতে ভালোবাসেন ভারতীয় নারীরা। সোজা কথায় অন্য দেশের মেয়েদের মতো ভারতীয় মেয়েরা নাকি অনেক বেশি লাজুক হয়। কিন্তু তা বলে যে তারা প্রেম দেবে না, এই কথাও যেন মানা যায় না।

একবিংশ শতাব্দীতে ভারতীয় নারীদের লাজুক বললে ভুল বলা হবে। শুধুমাত্র একবিংশ কেন, সেই মহারাজদের সময় থেকে বিয়ের জন্য পাত্র পছন্দের বিষয়টা কিন্তু থাকত রাজকুমারীদের হাতেই। আর সেই প্রথাই চলছে এখনও। তবে সেই প্রথাতে নিয়ে দেওয়া হয়েছে আধুনিকতার ছোঁয়া। যার জন্যই এখন তারা পাত্র পছন্দ করে ইন্টারনেট ঘেঁটে।

এ তো গেল ছেলে পছন্দ করার কথা। ছেলে পছন্দ হওয়ার পর দেখা যাক কেমনভাবে তারা তাদের সম্পর্ককে বজায় রাখে। ছেলেদের মতো মেয়েরাও এখন সেক্স চ্যাট করতেও পিছপা হন না। নিজের বয়ফ্রেন্ড বা হবু বরের সঙ্গে দেদারে চলে ভিডিও চ্যাট। তবে এই ভিডিও চ্যাট করতে গিয়ে অনেক সময় ফাঁদে পড়ে যায় মেয়েরা। কিন্তু তাহলেও চ্যাট করা ছেড়ে দেয় না তারা। এই চ্যাটগুলিকে আবার বেশ উপভোগও করেন অনেকেই। এবার দেখেনিন নিচের ভিডিওটি.........

এতো প্রমাণের পর ভারতীয় নারীদের মাথায় লাজুক নামক মুকুটটির প্রয়োজন নেই বললেই চলে।         

.