কেমন টেডি বিয়ার পছন্দ আপনার প্রেমিকার? বেছে নিন

ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু হয়ে গেছে রবিবার থেকেই। আজ টেডি বিয়ার ডে। এখনও যদি আপনার প্রেয়সীর জন্য টেডি বিয়ার না কিনে থাকেন, তবে আর দেরি না করে এবার ঝটপট সেটা কিনে ফেলুন। টেডি বিয়ার ভালোবাসে সবাই। আর প্রেমিকের হাত থেকে উপহার হিসেবে পাওয়া টেডি বিয়ারের কদরই আলাদা। কী ধরনের টেডিবিয়ার দিতে পারেন আপনার প্রেয়সীকে?

Updated By: Feb 10, 2016, 03:58 PM IST
কেমন টেডি বিয়ার পছন্দ আপনার প্রেমিকার? বেছে নিন

ওয়েব ডেস্ক : ভ্যালেন্টাইন সপ্তাহ শুরু হয়ে গেছে রবিবার থেকেই। আজ টেডি বিয়ার ডে। এখনও যদি আপনার প্রেয়সীর জন্য টেডি বিয়ার না কিনে থাকেন, তবে আর দেরি না করে এবার ঝটপট সেটা কিনে ফেলুন। টেডি বিয়ার ভালোবাসে সবাই। আর প্রেমিকের হাত থেকে উপহার হিসেবে পাওয়া টেডি বিয়ারের কদরই আলাদা। কী ধরনের টেডিবিয়ার দিতে পারেন আপনার প্রেমিকাকে?

টেডি হাগ- আপনি যখন কাছে নেই, তখন টেডি হাগ কিছুটা হলেও মেটাতে পারে আপনার অভাব। টেডি হাগকে জড়িয়েই ঘুমিয়ে পড়তে পারেন আপনার প্রেমিকা। তাই টেডি হাগের চেয়ে ভালো ইমোশনাল গিফট আর কিছু হতেই পারে না।

টেডি লাভ- একটা কিউট টেডি বিয়ার। আর তার দু’হাতে ধরা লাভ সাইন। আপনি মুখে কিছু না বললেও, আপনার মনের কথা বুঝে যাবেন তিনি। ব্যস, আর কী চাই!

কাপল টেডি- আপনি যদি চাকরিসূত্রে দূরে থাকেন, তাহলে এটাই হতে পারে আপনার প্রেমিকার জন্য সবচেয়ে ভালো উপহার।

টেডি কাপকেকস- প্রেমিকাকে সারপ্রাইজ দিতে চান? তাহলে অর্ডার দিতে পারেন টেডি কাপকেকস-এর। স্পেশাল কেকশপ থেকে আনানো টেডি কাপকেকের সঙ্গে আপনাদের আজকের সন্ধ্যাটা হয়ে উঠবে রোম্যান্টিক।

টেডি চকোলেটস- যে কোনও নামীদামি চকোলেটের দোকানে বা গিফট শপে আপনি পেয়ে যাবেন টেডি চকোলেটস। টেডি বিয়ারের সঙ্গেই উপরি পাওনা এখানে চকোলেট। ফলে আপনাদের “মিষ্টিমুখ”-ও হয়ে যাবে।

.