Daily Horoscope: মকরের ভাগ্যে লোকসান, প্রেমে প্রতারিত তুলা, পড়ুন আজকের রাশিফল

Daily Horoscope for all Sun Signs- কেমন কাটবে আজকের দিন?

Updated By: Aug 3, 2021, 07:21 PM IST
Daily Horoscope: মকরের ভাগ্যে লোকসান, প্রেমে প্রতারিত তুলা, পড়ুন আজকের রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)
গান বাজনায় আগ্রহ বাড়বে। পড়াশোনার জন্য মনে ভয় ভাব থাকবে। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদের আশঙ্কা। ব্যবসার জন্য ঋণ নেওয়া নিয়ে আলোচনা। সম্পত্তি কেনাবেচার ভাল দিন আজ। আপনার দ্বারা কেউ আঘাত পেতে পারেন। ব্যবসায় বাড়তি লাভের জন্য আনন্দ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)
ব্যবসায় খুব ভাল খবর পাবেন। তবে একটু আর্থিক চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা। বাড়িতে কোনও দূরের অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হবে। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। পুলিশি সমস্যার আশঙ্কা। পেটের সমস্যা বাড়বে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)
পুরনো রোগ থেকে মুক্তি পেতে পারেন। নিজের অভিজ্ঞতা দিয়ে ব্যবসায় উন্নতি আসবে। আটকে থাকা পাওনা আদায় হতে পারে। সন্তানদের সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ আছে। শরীর নিয়ে চাপের জন্য কাজের স্থানে ক্ষতি হতে পারে। মহাজনের সঙ্গে অর্থ নিয়ে অশান্তি বাড়তে পারে। প্রিয়জনের কাছে আঘাত থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। 

আরও পড়ুন: কাঁথি সমবায় ব্যাঙ্কের চেয়ারম্যান থাকছেন Suvendu-ই, হাইকোর্টের নির্দেশে বাতিল অনাস্থা বৈঠক

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)
বাবা-মায়ের সঙ্গে খারাপ ব্যবহার নিয়ে মানসিক চাপ। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির দিকে। পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের কোনও ক্ষত চিকিৎসার খরচ বাড়াবে। বাকপটুতায় প্রভূত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত ঘটবে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)
পড়াশোনার জন্য ভাল সুযোগ আসতে পারে। সপ্তাহের প্রথম দিকে কোনও শত্রুর জন্য বাড়িতে অশান্তি বাড়বা। প্রিয়জনের বাজে ব্যবহারের জন্য মানসিক কষ্ট। বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। সপ্তাহের মধ্যভাগে কোনও ব্যবসায়ীর সঙ্গে অর্থ নিয়ে তর্ক বাধবে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে খরচ বাড়বে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ব্যবসায় জট থাকলে সেটা আজ বাড়তে পারে। ক্রোধ সংযত করা অতিরিক্ত প্রয়োজন। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। সারা সপ্তাহ খুব পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।

আরও পড়ুন: Sir Prafulla Chandra Ray: আধুনিক ভারতে রসায়নের জনক, শিল্পোদ্যোগের উদগাতা

 
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। পেটের সমস্যার জন্য শরীরে ক্লান্তি বাড়বে। গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা।   

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কর্মক্ষেত্রে নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তি। আইনি ঝামেলা থেকে মুক্তি। বাবার জন্য কিছু করতে পেরে মানসিক শান্তি বাড়তে পারে। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ব্যবসা খুব ভাল যাবে না। তাই একটু আর্থিক চাপ থাকতে পারে। গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে কিন্তু হাল ছাড়লে বিপদ হবে। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত। বন্ধুর থেকে এই সপ্তাহে কোনও সাহায্য পাবেন না। আর্থিক চাপের কারণে সংসারে অশান্তি। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন।

আরও পড়ুন: বিভিন্ন রাজ্য ও সংসদে স্লোগান উঠছে, এটা বাংলার গর্ব, এবার সারা দেশে খেলা হবে: Mamata

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে দুর্ঘটনা হতে পারে, খুব সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গয়না ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

শরীরের জন্য খরচ বৃদ্ধি পাওয়ার যোগ রয়েছে। বাড়িতে গুরুজনের শরীর নিয়ে চিন্তা। সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। সপ্তাহের মধ্য ভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.