এবার আপনার মোবাইলকে চোখ দিয়ে যাবে চেনা

প্রেমিকার চোখে চোখ রেখে কোনওদিন সারারাত কাটিয়েছেন? ভুল করে তার চোখের অতল সাগরে ডুব দিয়ে কোনওদিন খাবি কেটেছেন? যদি এইরকম সময় কখনও না আসে তাহলে খুব শীঘ্রই আসতে চলেছে। তবে পটলচেরা চোখখানি প্রেমিকার নয়। বলতে পারেন প্রেমিকার 'সতীন' আপানার সারাক্ষণের বন্ধু মোবাইলের সঙ্গে।

Updated By: Nov 12, 2014, 05:11 PM IST
এবার আপনার মোবাইলকে চোখ দিয়ে যাবে চেনা

ওয়েব ডেস্ক: প্রেমিকার চোখে চোখ রেখে কোনওদিন সারারাত কাটিয়েছেন? ভুল করে তার চোখের অতল সাগরে ডুব দিয়ে কোনওদিন খাবি কেটেছেন? যদি এইরকম সময় কখনও না আসে তাহলে খুব শীঘ্রই আসতে চলেছে। তবে পটলচেরা চোখখানি প্রেমিকার নয়। বলতে পারেন প্রেমিকার 'সতীন' আপানার সারাক্ষণের বন্ধু মোবাইলের সঙ্গে।

যাইহোক অনেক কাব্য করে বলা হল। সোজা কথায় আসি, এবার আপনার মোবাইলের চোখে চোখ রেখে সারারাত কাটিয়ে দিতে পারেন। এলজি নিয়ে এসেছে আকা মোবাইল। মোবাইলের পিছনে রয়েছে বিভিন্ন চরিত্রে চোখ। মাঝের মধ্যেই চোখের পলক ফেলে। এমনিতে মোবাইল ফিচারে বিশেষ নতুনত্ব নেই। কিন্তু মোবাইল কখনও একটা চরিত্র হতে পারে, এই ভাবনা বেশ নতুন।

চার রকমের চরিত্রে বাজারে পেতে পারেন আকা মোবাইল। গত বুধবার প্রকাশ হয় এই মোবাইল। তবে কত দাম বা দক্ষিণ কোরিয়ার বাইরে আর কোন দেশে পাওয়া যাবে এনিয়ে কোনও তথ্য এখনও পাওয়া যায়নি। তবে জানা গেছে আকা মোবাইলের এই চরিত্রগুলির স্টিকারের দাম হতে পারে ৪৫৫ ডলারের কাছাকাছি।

1) Eggy-  the yellow creature with coiffed hair, is always in love

2) Wooky- the white device, speaks in slang

3) Soul- the dark navy blue (almost black) phone, loves music.

4)YoYo- the pink female, who can't stop eating hamburgers and drinking Cokes

 

.