অ্যারাবিয়ান ফুড ফেস্টিভ্যালে টিম কিরীটী, স্বাদ বদলান আপনিও

নতুন বছরে একটু স্বাদ বদলাতে চান? তাহলে ইন্ডিয়ান চাইনিজ তো অনেক হল, চেখে দেখুন অ্যারাবিয়ান ফুড। সল্টলেকে চার্নক রেস্তোরাঁয় শুরু হল অ্যারাবিয়ান ফুড ফেস্টিভ্যাল। আর সেখানেই হাজির টিম কিরীটী। আরও পড়ুন- ক্রিসমাসে কেন দেবদারু গাছই বাড়িতে নিয়ে আসা হয়?

Updated By: Dec 26, 2016, 10:45 PM IST
অ্যারাবিয়ান ফুড ফেস্টিভ্যালে টিম কিরীটী, স্বাদ বদলান আপনিও

ওয়েব ডেস্ক: নতুন বছরে একটু স্বাদ বদলাতে চান? তাহলে ইন্ডিয়ান চাইনিজ তো অনেক হল, চেখে দেখুন অ্যারাবিয়ান ফুড। সল্টলেকে চার্নক রেস্তোরাঁয় শুরু হল অ্যারাবিয়ান ফুড ফেস্টিভ্যাল। আর সেখানেই হাজির টিম কিরীটী। আরও পড়ুন- ক্রিসমাসে কেন দেবদারু গাছই বাড়িতে নিয়ে আসা হয়?

 

খাদ্যরসিকদের জন্য সুখবর। ইন্ডিয়ান, চাইনিজ বা কন্টিনেন্টাল খেয়ে খেয়ে বড্ড একঘেয়ে লাগছে। তাহলে এবার চেখে দেখুন অ্যারাবিয়ান ফুড। বিভিন্ন স্বাদের নতুন পদ নিয়ে হাজির চার্নক রেস্তোরাঁ। আর তাঁদের এই মেনু লঞ্চে হাজির টিম কিরীটী। কিরীটী ওরফে চিরঞ্জিত্‍ জানালেন তাঁর এবং কিরীটীর প্রিয় খাবারের কথা। ছবির পরিচালক ভোজন রসিক। অ্যারাবিয়ান ফুড তাঁর খুব পছন্দের।তবে খাবারের পাশাপাশি কিরীটী নিয়ে প্রত্যাশার কথাও বলতে ভুললেন না। ছবির সুর করেছেন শিল্পী জয় সরকার। ছবির নাম সেতারের সুর তাই আবহ সঙ্গীত ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ, জানালেন তিনি। কিরীটী টিমের সঙ্গে হাজির ছিলেন শারদ সুন্দরীরাও।খাওয়া দাওয়া আড্ডায় জমে গেল শীতের সন্ধ্যা। 

.