Angarak Yog: রাহু-মঙ্গল যোগে ঘটতে চলেছে ভয়ংকর অমঙ্গল! সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদের...

Angarak Yog: মঙ্গল রাগী গ্রহ। যুদ্ধপ্রবণ। এই মঙ্গল মীন রাশিতে প্রবেশ করছে। গত ২৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। আর এই মীনে আগে থেকেই বসে রয়েছে রাহু। ফলে তৈরি হয়েছে অঙ্গারক যোগ।

Updated By: Apr 28, 2024, 06:55 PM IST
Angarak Yog: রাহু-মঙ্গল যোগে ঘটতে চলেছে ভয়ংকর অমঙ্গল! সাবধানে থাকতে হবে এই রাশির জাতকদের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গল রাগী গ্রহ। যুদ্ধপ্রবণ। এই মঙ্গল মীন রাশিতে প্রবেশ করছে। গত ২৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করেছে মঙ্গল। আর এই মীনে আগে থেকেই বসে রয়েছে রাহু। আর রাহুকে তো ধরাই হয় নেতিবাচক ফলদায়ক এক গ্রহ হিসেবে। এবার এই দুইয়ে মিলে তৈরি হয়েছে অঙ্গারক যোগ। এর মানে দাঁড়াল, মীন রাশিতে রাহু ও মঙ্গল থাকায় তৈরি হল এই অঙ্গারক যোগ।

আরও পড়ুন: Eastern Railway: অবিশ্বাস্য! রেলের খাবার এবার মাত্র ২০ টাকায়! সঙ্গে 'কম্বো মিলে'র দারুণ অফারও...

এটি অশুভ যোগ। এবং এই অশুভ যোগ আগামী ১ জুন পর্যন্ত স্থায়ী হতে চলেছে। জ্যোতিষ বলছে, অঙ্গারক যোগে কোনও শুভ কাজ সাধারণত করা হয় না। এই যোগ উন্নতিতে বাধা আনে। আসলে, রাহু এবং মঙ্গল একযোগে প্রচুর ক্ষতিসাধন করতে পারে। তবে, এর জন্য কোন কোন রাশির জাতকদের সাবধানে থাকতে হবে? আসুন, জেনে নেওয়া যাক সেটা।

মেষ রাশির জাতকদের

মেষ রাশির জাতকদের পক্ষে এই অঙ্গারক যোগ খুবই অশুভ হতে চলেছে। এঁরা বিপুল আর্থিক ক্ষতির মুখোমুখি হতে পারেন এ সময়ে। এঁদের কর্ম পণ্ড হতে পারে। এই যোগ এঁদের নানা সমস্যা বাড়িয়ে দেবে। অঙ্গারক যোগের প্রভাবে এঁদের প্রকৃতিতে নানা নেতিবাচক বদল আসতে পারে। সব মিলিয়ে এই সময়টা জুড়ে এঁদের জীবনে নানা উত্থান-পতন আসতে পারে।

কন্যা রাশির জাতকদের

অঙ্গারক যোগের কারণে কন্যা রাশির জাতকদেরও সাবধানে থাকতে হবে। এই যোগের কারণে এঁদের জীবনে অনেক রকম সমস্যা আসতে পারে। যেমন, চাকরিতে সমস্যার হতে পারে, ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে, কর্মক্ষেত্রে কাজের চাপ বিরক্তিজনক ভাবে বেড়ে যেতে পারে, সঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। ফলে, এই সময়ে এঁদের আত্ম নিয়ন্ত্রণ করতে হবে।

কুম্ভ রাশির জাতকদের

আরও পড়ুন: Malda: আম কিনতে এ বছর পুড়বে আম আদমির হাত! আগুন হবে সবজিবাজারও...

কুম্ভ রাশির জাতকদের জন্যও এই যোগ ক্ষতিকর হতে চলেছে। এই যোগের নেতিবাচক প্রভাবের কারণে এঁদের সম্মানহানি ঘটতে পারে। এই সময়ে এঁরা কোনও কাজেই তেমন সফলতা পাবেন না। স্বাস্থ্যের অবনতি হতে পারে। মানসিক ও আর্থিকভাবেও এঁরা একটু টালমাটাল অবস্থায় থাকবেন।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।) 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.