Zodiac: আগামী ১ মাস শনির কোপে পড়বে এই ৮ রাশি! জেনে নিন কোন কোন রাশি

৮টি রাশির জাতকদের এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিচ্ছে জ্যোতিষবিদ্যা।

Updated By: Jan 22, 2022, 06:12 PM IST
Zodiac: আগামী ১ মাস শনির কোপে পড়বে এই ৮ রাশি! জেনে নিন কোন কোন রাশি

নিজস্ব প্রতিবেদন: শনিকে সাধারণত ন্যায়ের দেবতা বলা হয়। আজ, ২২ জানুয়ারি শনি তার নিজের রাশিচক্র মকর রাশিতে অধিষ্ঠিত হয়েছেন। আগামী দিনগুলি এখানেই থাকবেন। ২৪ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবেন।

এই ৩৩ দিনের সময়-পর্বটি ১২টি রাশির জাতকের জীবনে নানা প্রভাব ফেলবে। এর মধ্যে ৮টি রাশির জাতকদের এই সময়ে বিশেষ সতর্কতা অবলম্বন করার পরামর্শ দিচ্ছে জ্যোতিষবিদ্যা। এই রাশির জাতকদের আর্থিক অবস্থা প্রভাবিত হতে পারে। ফলে, এই রাশির জাতকদের সাবধান হতে হবে। 

মেষ

মেষ রাশির জাতকরা এই সময়টায় মানসিক চাপে ভুগতে পারেন। যে কোনও কাজের ক্ষেত্রে অনেক বাধার সম্মুখীন হতে পারেন তাঁরা। কর্মস্থলে কাজের প্রতি এঁরা কোনও উৎসাহ অনুভব করবেন না। কর্মক্ষেত্রে এই সময়ে এঁদের কাজের চাপও স্বাভাবিকের চেয়ে বেশি হতে পারে। 

মিথুন

মিথুন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে কোনও কাজ সম্পন্ন করতে বাধা পড়তে পারে, বা কাজে বিলম্বও হতে পারে। কর্মক্ষেত্রে কঠিন চ্যালেঞ্জ থাকবে। লক্ষ্য অপূর্ণ থাকবে। 

কর্কট 

কর্কট রাশির জাতকদের সম্পর্কের ক্ষেত্রে সমস্যার মোকাবিলা করতে হতে পারে। চাকরিজীবীরা তাঁদের কর্মক্ষেত্রের পরিস্থিতি থেকে সন্তুষ্টি পাবেন না। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন এবং সহকর্মীদের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে।

তুলা

শনির অবস্থান পরিবর্তনের জেরে তুলা রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য হ্রাস হবে। পারিবারিক সম্পর্কে টানাপোড়েন থাকবে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে অতিরিক্ত চাপের মুখোমুখি হবেন। 

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতকদের জীবনে অগ্রগতি এবং উন্নতি বিলম্বিত হবে। এর কারণে কর্মজীবনে অগ্রগতি ধীর হবে। এই সময়ে চাকরিতে অবাঞ্ছিত স্থানান্তর বা ডিমোশন ঘটতে পারে। 

ধনু

ধনু রাশির জাতকদের ব্যক্তিগত জীবনে যোগাযোগ সংক্রান্ত সমস্যা তৈরি করবে। কর্মক্ষেত্রে ব্য়াহত হবে প্রচেষ্টা। যথোচিত সম্মান মিলবে না। বর্তমান চাকরিতে পরিবর্তন ঘটতে পারে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের কর্মজীবন, আর্থিকজীবন সঙ্কটপূর্ণ হবে। যে কোনও ধরনের কাজের ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হবে হয়তো। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে না।

মীন

মীন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে অর্থলাভ ঘটার সম্ভাবনা। তবে জীবনে ব্যয়বৃদ্ধির আশঙ্কাও রয়েছে। কর্মক্ষেত্রে এঁদের কাজের সঙ্গে সম্পর্কিত কিছু বিরোধপূর্ণ পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। চাকরির যোগাযোগ নষ্ট হতে পারে। 

.