9 mukhi rudraksha: মৃত্যু ভয় দূর হবে, বাড়তে পারে আয়ু; ৯ মুখী রুদ্রাক্ষের এই গুণ জানেন...

Astrology news: রুদ্রাক্ষের নয়মুখী রূপকে দেবী দুর্গার রূপ বলে মনে করা হয়। যদি এটি পরিধান করা হয় তবে এটি পরিধানকারীর মৃত্যুর ভয় নেই। এটি পরা ব্যক্তির কাছ থেকে শত্রুরাও দূরে চলে যায়, অর্থাৎ শত্রুতা নিজেই শেষ হয়ে যায়। আসুন জেনে নি নয় মুখী রুদ্রাক্ষ পরার উপকারিতা।

Updated By: Dec 13, 2023, 01:05 PM IST
9 mukhi rudraksha: মৃত্যু ভয় দূর হবে, বাড়তে পারে আয়ু; ৯ মুখী রুদ্রাক্ষের এই গুণ জানেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবরাত্রি মানে মা দুর্গার বিভিন্ন রূপের জন্য উত্সর্গীকৃত নয় দিন। এটি বছরে দুবার আসে যা আমরা চৈত্র নবরাত্রি এবং শারদীয়া নবরাত্রি নামে জানি। মা দুর্গা মানসিক, শারীরিক ও আধ্যাত্মিক শক্তির প্রতীক। নবরাত্রির সময় মা দুর্গার পূজা করা হয়। দেবী সন্তুষ্ট হন এবং তার ভক্তদের নির্ভীকতা প্রদান করেন। নবরাত্রির সময়, মা দুর্গার সঙ্গে সম্পর্কিত সমস্ত কিছু গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। নয় মুখী রুদ্রাক্ষের ক্ষেত্রেও তাই। রুদ্রাক্ষের নয়মুখী রূপকে দেবী দুর্গার রূপ বলে মনে করা হয়।

যদি এটি পরিধান করা হয় তবে পরিধানকারীর মৃত্যুর ভয় থাক না। এটি পরে থাকা ব্যক্তির কাছ থেকে শত্রুরাও দূরে চলে যায়, অর্থাৎ শত্রুতা নিজেই শেষ হয়ে যায়।

নয় মুখী রুদ্রাক্ষ পরার উপকারিতা

অনন্য বৈশিষ্ট্যযুক্ত নয় মুখী রুদ্রাক্ষের আরেকটি গুণ হল এটি গ্রহের হস্তক্ষেপের কারণে সৃষ্ট রোগ থেকে মুক্তি দেয়। এই ধরনের মানুষের জন্য এই রুদ্রাক্ষ খুবই উপকারী।

আরও পড়ুন: International Mountain Day: পাহাড় বেড়াতে খুব ভালোবাসেন, ১১ ডিসেম্বর দিনটিকে মনে রাখেন তো?

এটি বিশ্বাস করা হয় যে নয় মুখী রুদ্রাক্ষের মধ্যে অসম্ভব কাজকেও সম্ভব করার ক্ষমতা রয়েছে, অর্থাৎ যে কাজটি প্রথমে অসম্ভব মনে হয় রুদ্রাক্ষ পরিধানকারী ব্যক্তির পক্ষে তা সম্ভব হয়ে যায়। এটি পরলে মন শান্ত ও একাগ্র থাকে এবং আত্মবিশ্বাসও বৃদ্ধি পায়।

আরও পড়ুন: Gold Rate Falls: বিয়ের সিজনে সুখবর! আচমকাই দাম কমছে সোনার...

নয় মুখী রুদ্রাক্ষের মহিমা এত বেশি যে এটি পরলে শক্তি, শক্তি, নির্ভীকতা ইত্যাদি গুণাবলী স্বয়ংক্রিয়ভাবে ব্যক্তির মধ্যে সঞ্চারিত হতে থাকে। এই কারণে, একজন ব্যক্তি সর্বদা কর্মের পথে সাফল্য অর্জন করে।

নয় মুখী রুদ্রাক্ষ একদিকে যেমন উপকার দেয়, তেমনি এটি মোক্ষও দেয়। সোমবার এটি একটি রুপো বা সোনার লকেটে পরিধান করা উচিত। এটা বিশ্বাস করা হয় যে এটি পরিধানকারীর খ্যাতি বহুদূরে ছড়িয়ে পড়ে।

(সতর্কীকরণ: এখানে প্রদত্ত তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। জি ২৪ ঘণ্টা এটি নিশ্চিত করে না।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.