অপছন্দের পার্টিতে গেলে কী করবেন? রইল কিছু টিপস্...

নিজের বাড়িতে বা আত্মীয়র বাড়িতে অনুষ্ঠান। এমন অনুষ্ঠান যাতে আপনি নিজের থাকাটা পছন্দ করছেন না। আবার না থাকলেও নয়। বাড়ির প্রেস্টিজ বলেও একটা ব্যাপার আছে। এমন পরিস্থিতিতে আমরা অনেকেই পড়ি। হাজার চেষ্টা করেও সেখান থেকে বেরিয়ে আসতে পারি না। এবার এই ধরনের পরিস্থিতিতে পড়লে রইলো কটি টিপস। প্রয়োগ করুন আর নিজেকে নিজেই এন্টারটেন করুন।

Updated By: Jun 26, 2016, 04:20 PM IST
অপছন্দের পার্টিতে গেলে কী করবেন?  রইল কিছু টিপস্...

ওয়েব ডেস্ক : নিজের বাড়িতে বা আত্মীয়র বাড়িতে অনুষ্ঠান। এমন অনুষ্ঠান যাতে আপনি নিজের থাকাটা পছন্দ করছেন না। আবার না থাকলেও নয়। বাড়ির প্রেস্টিজ বলেও একটা ব্যাপার আছে। এমন পরিস্থিতিতে আমরা অনেকেই পড়ি। হাজার চেষ্টা করেও সেখান থেকে বেরিয়ে আসতে পারি না। এবার এই ধরনের পরিস্থিতিতে পড়লে রইলো কটি টিপস। প্রয়োগ করুন আর নিজেকে নিজেই এন্টারটেন করুন।

আরও পড়ুন-'বন্ধুর এক্স'! যে কারণে তাঁর সঙ্গে আপনি ডেটিং করবেন

১) যখনই দেখছেন অনুষ্ঠানে বাড়ির মহিলারা নানা ধরনের বিষয় নিয়ে PNPC করছেন, আর আপনাকে সেখানে উপায় ছাড়াই বসে থাকতে হবে, তথন সেই প্রসঙ্গের বাইরে কয়েকটি অপ্রাসঙ্গিক প্রশ্ন করে ফেলুন। ব্যাস, তাতেই কাম তামাম! বিরক্ত হয়েই আপনার কাকিমা, জেঠিমারা আলোচনায় ব্যাঘাত ঘটানোর অভিযোগ তুলে আপনাকে আসর থেকে বের করে দেবেন। আর আপনি ফ্রি।

২) কোনও অনুষ্ঠান বাড়িতে বোর ফিল করছেন? নিজের মনের মতো কাউকে পাচ্ছেন না? তাহলে, সোজা চলে যান খাওয়ার পাতে। পেট পুড়ে খাওয়ার খান। নিজেকে আনন্দ দিন। আসপাশে কে কী ভাবছে সেই সময় একদম ভাববেন না।

৩) মাঝে মধ্যেই বাবা-মায়ের সঙ্গে বাড়ির কোনও নিমন্ত্রণ বাড়িতে যেতে হয় আপনাকে। কিছুটা বাধ্য হয়ে, বাধ্য ছেলে বা মেয়ের মতোই যেতে হয়। পড়তেও হয় এমন কিছু প্রশ্নের সামনে যেখানে আপনি বোকা হওয়া ছাড়া আর কিছুই হওয়ার জো নেই। এই পরিস্থিতিতে নিজের পরিবারের চেনা এবং অচেনা সদস্যদের জানার চেষ্টা করুন, দেখবেন সময় কেটে যাবে।

৪) সর্বশেষ, হাতে যদি থাকে একটি মোবাইল ফোনের মতো ডিভাইস, তাহলে তাতেই নিজেকে ব্যস্ত রাখুন সময় ভালো কাটবে। আর তাতেই বোর হওয়া থেকে বাঁচাতে পারবেন নিজেকে।  

আরও পড়ুন-বয়সে বড় মেয়েদের প্রেমে পরার পাঁচ কারণ

.