Ajaynagar: প্রেমিকার প্ররোচনা! অজয়নগরে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ

পরিবার সূত্রে খবর, গত ২৬ তারিখ এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন ঋত্বিক। তার পর থেকে মনমরা ছিলেন

Updated By: Nov 30, 2021, 02:21 PM IST
Ajaynagar: প্রেমিকার প্ররোচনা! অজয়নগরে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: পূর্ব যাদবপুরের অজয় নগরে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। পরিবারের আশঙ্কা, ওই যুবকের আত্মহত্যার পেছনে রয়েছে তার প্রেমিকার প্ররোচনা।

গত রাতে ঋত্বিক দাস(২৪) নামে ওই যুবকের মৃতদেহ উদ্ধার তার অজয়নগরে তার বাড়ি থেকে। অনুমান করা হচ্ছে ত্রিকোণ প্রেমের পরিণতিতে আত্মঘাতী হয়েছেন ওই তরুণ। তবে মৃতদেহের পাস থেকে কোনও সুইসাইউড নোট উদ্ধার হয়নি।

পরিবার সূত্রে খবর, গত ২৬ তারিখ এক বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন ঋত্বিক। তার পর থেকে মনমরা ছিলেন। কী কারণে তিনি বিমর্ষ ছিলেন তা বুঝতে পারছিলেন না পরিবারের লোকজন। বাড়িতেও কাউকে তা খোলসা করে বলেননি।

আরও পড়ুন-Baruipur: ফোনে কথায়-গেমে ব্যস্ত নার্সরা, 'গাফিলতি'তে মৃত্যু রোগীর

ওই অনুষ্ঠান থেকে ফেরার পর গতকাল ঘটে যায় মারাত্মক ঘটনা। পরিবারের ধারনা প্রণয়ঘটিত কোনও সমস্যার কারণেই আত্মঘাতী হয়েছেন ঋত্বিক। এনিয়ে তারা পুলিসের অভিযোগ দায়ের করবেন বলেও জানা যাচ্ছে। তবে সেদিন জন্মদিনের অনুষ্ঠানে কী হয়েছিল তা খোঁজ খবর নিয়ে দেখছে পুলিস। এছাড়াও তার ফোন, মেল, সেশ্য়াল মিডিয়ার অ্যাকাউন্টও ঘেঁটে দেখা হচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.