Suvendu On Mamata: ল্যান্ডলাইন থেকেই শাহকে ফোন; প্রমাণের জন্য আগামিকাল পর্যন্ত অপেক্ষা করুন, মমতাকে 'তারিখ' দিলেন শুভেন্দু

Suvendu On Mamata: এনিয়ে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ২০০৯ সালে এই শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতেপায়ে ধরে অনুরোধ করেছিলেন শিশির অধিকারীকে মন্ত্রী করবেন না আমাকে মন্ত্রী করুন। মমতাদি বলেছিলেন বাবাকে আগে হতে দাও পরে তুমি হয়ো

Updated By: Apr 19, 2023, 06:10 PM IST
Suvendu On Mamata: ল্যান্ডলাইন থেকেই শাহকে ফোন; প্রমাণের জন্য আগামিকাল পর্যন্ত অপেক্ষা করুন, মমতাকে 'তারিখ' দিলেন শুভেন্দু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৃণমূল কংগ্রেসের জাতীয় দলের তকমা চলে যাওয়ার পর কমপক্ষে ৪ বার অমিত শাহকে ফোন করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার দাবি, প্রকাশ্য সভা থেকে তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ তুলেছেন শুভেন্দু অধিকারী। ওই অভিযোগ প্রমাণ হলে তিনি পদত্যাগ করবেন। এদিন নবান্ন থেকে মমতা ওই ঘোষণা করার পর পাল্টা তোপ দেগেছেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন-তৃণমূলের জাতীয় দলের তকমা চলে যাওয়ার পর শাহকে ৪ বার ফোন করেছি! প্রমাণ হলে পদত্যাগ করব

মমতার ওই বক্তব্যের পর শুভেন্দু অধিকারী এক ট্যুইটে লেখেন, ইয়ে ডর মুঝে আচ্ছা লাগা। আমার পরিচয় দিতে গিয়ে বিম্ভূতকিমাকার শব্দ আপনি ব্যবহার করেছেন। মুখ্যমন্ত্রী হিসবে এটা আপনার জন্য লজ্জার। দিল্লিতে ফোন করার জন্য আপনি ল্য়ান্ডলাইন ব্যবহার করেছিলেন। উত্তরের জন্য আগামিকাল পর্যন্ত অপেক্ষা করুন। 

শুভেন্দুর ওই ট্যুইটের পরই সরব তৃণমূল কংগ্রেস শিবির। দলের মুখপাত্র জয়প্রকাশ মজুমদার বলেন, ডিসেম্বর মাসে তো তিনটে ডেট দিয়েছিলেন। সেইসব ডেটকি মনে পড়ে? আসল কথা উনিই ল্যান্ডলাইন ব্যবহার করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন যাতে তিনি তৃণমূলে ঢুকতে পারেন। আমিও বলছি প্রতি মাসেই ফোন করছেন তৃণমূলে আসার জন্য। শুভেন্দু অধিকারী একদিকে বিজেপির হয়ে গরম গরম কথা বলছেন। অন্যদিকে, তৃণমূলে ঢোকার চেষ্টা করছেন। সেটাও তো উনি করছেন ল্যান্ডলাইনে। সংবাদমাধ্যমের উচিত অমিত শাহকে জিজ্ঞাসা করা ৪টে ফোন গিয়েছিল কিনা। ওঁকে প্রমাণ দিতে হবে না, উনি অমিত শাহকে বলুন মিডিয়ার কাছে এসে বলতে যে তাঁকে ফোন করেছিলেন মমতা। 

অন্যদিকে, এনিয়ে শুভেন্দুর বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেন, ২০০৯ সালে এই শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতেপায়ে ধরে অনুরোধ করেছিলেন শিশির অধিকারীকে মন্ত্রী করবেন না আমাকে মন্ত্রী করুন। মমতাদি বলেছিলেন বাবাকে আগে হতে দাও পরে তুমি হয়ো। বাবাকে মন্ত্রী করার হচ্ছে এই ক্ষোভে শুভেন্দু শিশির অধিকারীর শপথগ্রহণ অনুষ্ঠানে য়াননি শুভেন্দু। যে নিজের বাবার মন্ত্রীত্বে আপত্তি করে তার মুখে ভালো কথা মানায় না। ইতিহাস বলছে নিজের চেয়ারের জন্য বাবার বিরোধিতা করেছে। 

শুভেন্দুর ওই মন্তব্য় নিয়ে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, শুভেন্দু অধিকারি যখন বলেছেন তাখন নিশ্চয় দায়িত্ব নিয়েই বলেছেন। শুভেন্দু অধিকারী ঠিক সময়েই এর উত্তর দেবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.