Yogi Adityanath: 'যাঁরা বড় বড় কথা বলেন, তাঁরা দেখুন, উত্তরপ্রদেশ ও বাংলায় কীভাবে ভোট হয়'!

ভোটে হিংসার অভিযোগে তৃণমূলকে বেনজির আক্রমণ করলেন যোগী আদিত্যনাথ। ভিডিয়ো ট্যুইট করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানালেন শুভেন্দু অধিকারী।

Updated By: Jul 31, 2023, 10:21 PM IST
Yogi Adityanath: 'যাঁরা বড় বড় কথা বলেন, তাঁরা দেখুন, উত্তরপ্রদেশ ও বাংলায় কীভাবে ভোট হয়'!

মৌমিতা চক্রবর্তী: রাজ্যে পঞ্চায়েত ভোটে হিংসা! 'যাঁরা বড় বড় কথা বলেন, তাঁরা দেখুন, উত্তরপ্রদেশ ও বাংলায় কীভাবে ভোট হয়', তৃণমূলকে এবার নিশানা করলেন যোগী আদিত্যনাথ। ভিডিয়ো ট্যুইট করে উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রীকে ধন্যবাদ জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: Nusrat Jahan: নুসরত জাহানের বিরুদ্ধে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ! ইডির দ্বারস্থ বিজেপি

একটি বেসরকারি চ্যানলকে দেওয়া সাক্ষাৎকারে যোগী আদিত্য়নাথ বলেন, 'আমি সাড়ে ৬ বছরেরও বেশি সময় ধরে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। ২০১৭ সালে থেকে উত্তরপ্রদেশের কোনও অশান্তি তো হয়নি। যাঁরা বড় কথা বলেন, তাঁরা দেখুন, উত্তরপ্রদেশ ও বাংলায় কীভাবে ভোট হয়। ওরা গোটা দেশকে পশ্চিমবঙ্গ বানাতে চায়'? তাঁর দাবি, 'কিছু লোক ক্ষমতা এসে, পুরো ব্যবস্থাটাকে কুক্ষিগত করতে চাইছে, যেটা পশ্চিমবঙ্গে দেখলাম। এসব নিয়ে তো কেউ কথা বলে না'।

 

কী প্রতিক্রিয়া তৃণমূলের? দলের সাংসদ শান্তনু সেন বলেন, 'যোগী আদিত্য়নাথকে মনে করিয়ে দিই, ন্যাশনাল ক্রাইম রেকর্ড ব্য়ুরো তথ্য় অনুযায়ী, নারী নির্যাতন, বধু নির্যাতন, শিশু পাচার, নারী পাচার, সেই সমস্ত ঘটনায় শীর্ষে যে ক'টা রাজ্য রয়েছে, তার মধ্যে উত্তরপ্রদেশ, বিজেপি ডবল ইঞ্জিন সরকার!উত্তরপ্রদেশের হাথরাস, উন্নাওয়ের ঘটনা এখনও দগদগে ঘায়ের মতো মনে পড়ছে। পুলিসের এনকাউন্টারের নামে দুষ্কৃতীদের মেরে দেওয়া, সবথেকে বেশি উত্তরপ্রদেশে। লক-আপে মৃত্যু সবথেকে বেশি উত্তরপ্রদেশ'।

তৃণমূল সাংসদের পরামর্শ, 'যোগী আদিত্য়নাথকে বলব, প্রকৃত অর্থে যদি রাজ্যের জন্য ভালো কিছু করতে চান, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এসে ক্লাস করে যান। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পগুলি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলে আপনার রাজ্যে বাস্তবায়িত করুন, তাহলে আপনার রাজ্যের ভালো হবে। না হলে উত্তরপ্রদেশের পিছোচ্ছে। আগামী দিনে সবচেয়ে পিছনের রাজ্য হয়ে যাবে'।

এর আগে, পঞ্চায়েতে ভোট গণনার দিন ট্যুইট করেছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তাঁর দাবি, 'পশ্চিমবঙ্গে পঞ্চায়েত ভোটে হিংসার কারণে অসমের ধূবড়ি জেলায় আশ্রয় চেয়েছিলেন ১৩৩ জন। আমরা তাঁদের ত্রাণ শিবিরে আশ্রয় দিয়েছি। দেওয়া হয়েছে খাবার ও স্বাস্থ্য পরিষেবাও'।  বাংলার বিজেপি কর্মীদের আশ্রয় দেওয়ার জন্য অসমের মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন শুভেন্দু।

আরও পড়ুন: Santosh Roy Road: ২ মাস বন্ধ থাকবে বেহালার এই রাস্তা! ঘুরপথে যান চলাচল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.