তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ পাইকপাড়ায়

আবারও সন্দেহের তীর ফেসবুক বন্ধুর বিরুদ্ধে। তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ। গত বাইশে জানুয়ারি থেকে খোঁজ ছিল না পাইকপাড়া রোডের বাসিন্দা ওই তরুণীর। বাড়ির লোক চিত্পুর থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে গত ছাব্বিশে জানুয়ারি ব্যান্ডেলের রেল লাইনের ধারের জলার পাশ  থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। সেই দেহটিকেই শেষ পর্যন্ত নিজের মেয়ের দেহ হিসেবে চিহ্নিত করেন নিখোঁজ তরুণীর বাবা।

Updated By: Feb 3, 2017, 02:32 PM IST
তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ পাইকপাড়ায়

ওয়েব ডেস্ক: আবারও সন্দেহের তীর ফেসবুক বন্ধুর বিরুদ্ধে। তরুণীকে ধর্ষণ করে খুনের অভিযোগ। গত বাইশে জানুয়ারি থেকে খোঁজ ছিল না পাইকপাড়া রোডের বাসিন্দা ওই তরুণীর। বাড়ির লোক চিত্পুর থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে গত ছাব্বিশে জানুয়ারি ব্যান্ডেলের রেল লাইনের ধারের জলার পাশ  থেকে উদ্ধার হয় এক তরুণীর দেহ। সেই দেহটিকেই শেষ পর্যন্ত নিজের মেয়ের দেহ হিসেবে চিহ্নিত করেন নিখোঁজ তরুণীর বাবা।

কিন্তু কী খোঁজ মিলল? তরুণীর মোবাইল টাওয়ার লোকেশন থেকে পুলিস দেখে হুগলির আশপাশে রয়েছে সে। ময়না তদন্ত বলছে জলে ডুবে মৃত্যু হয়েছে তরুণীর। পঁচিশ তারিখ মৃত্যু হয় তাঁর। দেহে কোনও আঘাতের চিহ্ন নেই। কিন্তু দক্ষিণেশ্বর যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে কী করে ব্যাণ্ডেল গেলেন তিনি?  কিভাবেই বা জলে ঢুবলেন?  তাহলে কি তাকে খুন করা হয়েছে?  এসবরই উত্তর খুঁজছে পুলিস। তরুণীর পরিবারের সন্দেহ তাঁরই এক ফেসবুক ফ্রেন্ড যুবকের বিরুদ্ধে।

.