Kolkata: উড়ালপুলে বাইককে ধাক্কা বেপরোয়া গাড়ির, নীচে ছিটকে পড়ে মৃত্যু মহিলার

এক প্রত্যক্ষদর্শীর দাবি, গাড়ির ধাক্কায় উড়ালপুল থেকে নীচে পড়ে যান ওই মহিলা। তখনও তাঁর মাথায় হেলমেট পরা ছিল

Updated By: Nov 22, 2021, 08:04 PM IST
Kolkata: উড়ালপুলে বাইককে ধাক্কা বেপরোয়া গাড়ির, নীচে ছিটকে পড়ে মৃত্যু মহিলার

নিজস্ব প্রতিবেদন: শহরে ফের বেপরোয়া গতির বলি এক বাইক আরোহী। নাগেরবাজার উড়ালপুলে ওই মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক মহিলা।

সোমবার বিকেলে বাইক চড়ে নাগেরবাজার উড়ালপুল ধরে লেকটাউনের দিকে যাচ্ছিলেন এক দম্পতি। প্রত্যক্ষদর্শীদের দাবি, অত্যন্ত বেপরোয়া গতিতে আসা একটি গাড়ি এসে ধাক্কা মারে বাইকটিকে। প্রবল সেই ধাক্কায় উড়ালপুল থেকে নীচে পড়ে যান বাইকের পেছনে বসা ওই মহিলা। সঙ্গে সঙ্গেই নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলাকে। সেখানেই তাঁর মৃত্যু হয়। তাঁর স্বামীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। ওই ঘটনায় ঘাতক গাড়িটিকে আটক করেছে দমদম থানার পুলিস। আটক করা হয়েছে গাড়ির চালককেও।

আরও পড়ুন- 'ঘুরে বেড়ান, সিনেমা করুন, আমরাও দেখব', সায়নীর জামিনে টিপ্পনী বিজেপির  

এক প্রত্যক্ষদর্শীর দাবি, গাড়ির ধাক্কায় উড়ালপুল থেকে নীচে পড়ে যান ওই মহিলা। তখনও তাঁর মাথায় হেলমেট পরা ছিল। তার হাঁটুতে চোট হয়েছিল। তবে তখনও জ্ঞান ছিল। সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। খবর দেওয়া হয় পুলিসে। এরপর মহিলার স্বামীকেও একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.