মানসিক অবসাদে দুই মেয়েকে নিয়ে আত্মঘাতী মা

ঘটনার ৮ ঘণ্টা পর আনোয়ার শাহ রোডের বহুতলের লনে রহস্যমৃত্যুর ঘটনায় নয়া মোড়। উদ্ধার হল সুইসাইড নোট। মৃতেরা একই পরিবারের সদস্য বলে সুইসাইড নোট থেকে জানতে পেরেছে পুলিস। তাঁরা ৩ জনেই গল্ফ গ্রিনের বাসিন্দা।

Updated By: Aug 31, 2012, 10:21 AM IST

ঘটনার ৮ ঘণ্টা পর আনোয়ার শাহ রোডের বহুতলের লনে রহস্যমৃত্যুর ঘটনায় নয়া মোড়। বহুতলের ৩৫ তলার সিঁড়ি থেকে উদ্ধার হল সুইসাইড নোট। মৃতেরা একই পরিবারের সদস্য বলে সুইসাইড নোট থেকে জানতে পেরেছে পুলিস। তাঁরা ৩ জনেই গল্ফ গ্রিনের বাসিন্দা। সম্পর্কে তাঁরা মা ও দুই মেয়ে। শুক্রবার ভোর ৩ নটে নাগাদ আনোয়ার শাহ রোডের সাউথ সিটি বহুতলের লন থেকে মধ্যবয়স্কা ৩ জন মহিলার দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় যাদবপুর থানায়। পুলিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলেই ২ জন মহিলার মৃত্যু হয়। একজনকে গুরুতর আহত অবস্থায় এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকেরা।
শুরু থেকেই পুলিসের অনুমান ছিল মৃতেরা কেউই সাউথ সিটির বাসিন্দা নন। সুইসাইড নোটেও সেরকমই তথ্য মিলেছে। পুলিস জানিয়েছে, স্বামীর মৃত্যুর পর মানসিক অবসাদের ধাক্কা সামলাতে না পেরেই দুই মেয়েকে নিয়ে আত্মহত্যা করেছেন মা। চিঠিটি লেখা হয়েছিল গত ২৯ অগাস্ট। ওইদিনই তাঁর স্বামীর মৃত্যু হয় বলে জানতে পেরেছে পুলিস। জানা গেছে একটি গাড়িতে করে তাঁরা এই বহুতলে এসেছিলেন। গাড়িটিকে সনাক্ত করেছে পুলিস। কিন্তু নিরাপত্তারক্ষীরা গাড়িটির সম্পর্কে কোনও তথ্য দিতে পারেনি পুলিসকে। এমনকী, আবাসনে প্রবেশ করার সময় ওই ৩ জনের নামও খাতায় নথিভুক্ত করা হয়নি। কীভাবে নিরাপত্তার ফাঁক গলে তাঁরা ওই গাড়িটি করে আবাসনে ঢুকলেন তা তদন্ত করে দেখছে পুলিস।
সকাল থেকেই ঘটনাস্থলে রয়েছেন কলকাতা পুলিসের হোমিসাইড ডিপার্টমেন্টের আধিকারিকরা। বহুতলের অন্যান্য আবাসিকদের শুরু করেছে পুলিস। সকাল সাড়ে ৫টা নাগাদ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

.