সুদীপ-তাপসের চিকিত্সার টাকা দিল কে?

মমতাও জানতেন না!

Updated By: Jun 21, 2018, 02:41 PM IST
সুদীপ-তাপসের চিকিত্সার টাকা দিল কে?

নিজস্ব প্রতিবেদন: মমতাও জানতেন না! দলের দুই সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাপস পালের চিকিত্সা কার টাকায় হল? কারাবন্দি  সুদীপ বন্দ্যোপাধ্যায় এবং তাপস পালের চিকিত্সার টাকা জুগিয়েছে তৃণমূল কংগ্রেসের ট্রেড ইউনিয়ন। যার জন্য বৃহস্পতিবার দলের বর্ধিত কোর কমিটির বৈঠকে শ্রমমন্ত্রী মলয় ঘটকের প্রতি আলাদা করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তৃণমূল সুপ্রিম।

আরও পড়ুন- কড়া দাওয়াই! লেট করলেই টাকা হাতছাড়া হবে বিধায়কদের

বৃহস্পতিবার দলের বর্ধিত কোর কমিটির বৈঠকে দীর্ঘ বক্তৃতায় মমতা বন্দ্যোপাধ্যায় সংগঠনকে এককাট্টা করার উপর জোর দেন। ছাত্র-যুব সংগঠনের সঙ্গেই শ্রমিক সংগঠনের গোষ্ঠী কোন্দল মেটানোর বার্তা দেন তিনি। একই ট্রেড ইউনিটের একাধিক কমিটি রাখা চলবে না, আর সেটা হলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়ে দেন দলনেত্রী। একই সঙ্গে দলের শ্রমিক সংগঠনের কাছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসকে আর্থিক সাহায্য করার জন্যও আবেদন জানান মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গেই তিনি তুলে আনেন কলকাতা উত্তর এবং কৃষ্ণনগরের সাংসদের চিকিত্সার বিষয়টি।

আরও পড়ুন- ২০১৯-এর আগেই সারদা-রোজভ্যালির জাল গুটান, কড়া ধমক সিবিআই শীর্ষ কর্তার

এদিন নেতাজি ইন্ডোরে দলীয় কর্মিসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমি জানতাম না। প্রতিহিংসা করে যখন বিজেপি সুদীপ দা (বন্দ্যোপাধ্যায়)-কে জেল বন্দি করে, তাপস (পাল)–কেও জেলবন্দি করে তখন ওদের চিকিত্সার যাবতীয় খরচ বহন করে ট্রেড ইউনিয়ন। আমি তো জানতামই না। পরে শুনলাম মলয়দের ট্রেড ইউনিয়ন একটা ফান্ড তৈরি করেছিল। সেখান থেকেই চিকিত্সার টাকা দেওয়া হয়েছে। এক পয়সাও দেয়নি সরকার”।      

.