নেংটি ইঁদুরদের হামলায় হিমশিম অবস্থা খাদ্য মন্ত্রীর

নেংটি ইঁদুরদের হামলায় হিমশিম অবস্থা খাদ্য মন্ত্রীর। একেবারে নিজের দফতরেই হামলা। দফতরের গুরুত্বপূর্ণ কাগজ, মন্ত্রীর রুমাল, চেয়ারের গদি, টেলিফোনের তার সব লন্ডভন্ড ইঁদুরবাহিনীর আক্রমণে। ইঁদুরবাহিনীর জঙ্গি হামলা মোকাবিলায় নানা কৌশলও নেন খাদ্যমন্ত্রী। তাতেও দমানো যায়নি প্রভাবশালী নেংটি ব্রিগেডকে।

Updated By: Jun 4, 2017, 01:02 PM IST
নেংটি ইঁদুরদের হামলায় হিমশিম অবস্থা খাদ্য মন্ত্রীর
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : নেংটি ইঁদুরদের হামলায় হিমশিম অবস্থা খাদ্য মন্ত্রীর। একেবারে নিজের দফতরেই হামলা। দফতরের গুরুত্বপূর্ণ কাগজ, মন্ত্রীর রুমাল, চেয়ারের গদি, টেলিফোনের তার সব লন্ডভন্ড ইঁদুরবাহিনীর আক্রমণে। ইঁদুরবাহিনীর জঙ্গি হামলা মোকাবিলায় নানা কৌশলও নেন খাদ্যমন্ত্রী। তাতেও দমানো যায়নি প্রভাবশালী নেংটি ব্রিগেডকে।

আরও পড়ুন- ধরা পড়তেই ভোল বদল অজয় তিওয়ারির

বিষ দিয়ে ইঁদুর নিধন করাই যেত। কিন্তু সে পথে হাঁটেননি মন্ত্রী। দাপুটে মন্ত্রী নিয়েছেন অহিংস আন্দোলনের পথ। মাথা খেলিয়ে বের করেছেন নেংটি নিধনের স্ট্র্যাটেজিক উপায়। অনেকটা কাঁটা দিয়ে কাঁটা তোলার মতোই। অফিসেই বসিয়েছেন ইঁদুর তাড়ানোর আধুনিক মেশিন। মেশিন চালু করলেই বেরোচ্ছে ইঁদুরের আওয়াজ। আর তাতেই কাজ হয়েছে ম্যাজিকের মতো। স্বজাতির কন্ঠ শুনে মন্ত্রীর অফিসের আর ত্রিসীমানা মাড়াচ্ছে না নেংটি বাহিনী। মন্ত্রীও ফেলেছেন স্বস্তির নিঃশ্বাস।

.