West Bengal Election 2021: মহিলা আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার, সাধারণ পর্যবেক্ষককে সরাল Election Commission

আগামিকাল বাংলা ও অসমের প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক নির্বাচন কমিশনের (Election Commission) ফুল বেঞ্চের।

Updated By: Mar 24, 2021, 08:20 PM IST
West Bengal Election 2021: মহিলা আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার, সাধারণ পর্যবেক্ষককে সরাল Election Commission

নিজস্ব প্রতিবেদন: মহিলা অফিসারের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ। সাধারণ পর্যবেক্ষক নারায়ণ প্রসাদ পাণ্ডেকে (Narayan Prasad Pandey)  সরাল নির্বাচন কমিশন (Election Commission)। 

পুরুলিয়ার কাশীপুরের সাধারণ পর্যবেক্ষক নারায়ণপ্রসাদ পাণ্ডের বিরুদ্ধে মহিলা সহকর্মীর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছিল। সেই অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নিল নির্বাচন কমিশন। প্রথম দফার ভোটের (West Bengal Election 2021) আগে নারায়ণপ্রসাদকে (Narayan Prasad Pandey) সরিয়ে দেওয়া হল। 

এ দিন উত্তরবঙ্গের প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করে নির্বাচন কমিশনের (Election Commission) ফুল বেঞ্চ। আগামিকাল অসম ও পশ্চিমবঙ্গের আধিকারিকদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে বৈঠক। এই দুই রাজ্যের প্রতিবেশী রাজ্যগুলির কর্তাদেরও থাকতে বলা হয়েছে। ওই বৈঠকে আইনশৃঙ্খলা নিয়ে বৈঠকে আলোচনা হওয়ার কথা। এ দিন বিজেপি কর্মীর মৃত্যুতে রণক্ষেত্রের চেহারা নেয় দিনহাটা। ঘটনা সরেজমিনে দেখতে গেলেন বিশেষ পুলিস অবজারভার বিবেক দুবে (Vivek Dubey)।

আরও পড়ুন- WB Assembly Election 2021: বিধানসভা ভোটের ২য় দফায় রয়েছেন কতজন কোটিপতি প্রার্থী; কার সম্পত্তি বাড়ল সবচেয়ে বেশি, জেনে নিন

.