West Bengal Election 2021: পাঁচশো মাথার ভিড়ে বাংলায় ছোট সভা Narendra Modi-র

কোভিডকালে (COVID-19) মানুষের পাশে দাঁড়াতে 'আপনা বুথ কোভিডমুক্ত' কর্মসূচিরও ঘোষণা করেছে বিজেপি (BJP)। 

Updated By: Apr 19, 2021, 11:19 PM IST
West Bengal Election 2021: পাঁচশো মাথার ভিড়ে বাংলায় ছোট সভা Narendra Modi-র

নিজস্ব প্রতিবেদন: কোভিড (COVID-19) পরিস্থিতিতে বাংলায় জনসভায় ভিড় নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিল ভারতীয় জনতা পার্টি। জেপি নাড্ডা (JP Nadda) প্রেস বিবৃতি দিয়ে জানালেন, পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদী-সহ কেন্দ্রীয় নেতারা ছোট জনসভা করবেন। এর সঙ্গে 'আপনা বুথ কোভিডমুক্ত' কর্মসূচির কথাও ঘোষণা করা হয়েছে।       

কোভিড পরিস্থিতিতে বাংলায় আর সভা না করার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। বামেরাও বড় জমায়েত করবে না বলে জানিয়েছে। কলকাতায় বড় সভা না করার কথা জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। পরিস্থিতি বিচার করে সেই পথে হাঁটল বিজেপিও (BJP)। বাংলায় প্রধানমন্ত্রীর (PM Modi) আরও ৪টি সভা করার কথা। অমিত শাহ (Amit Shah) ও জেপি নাড্ডারও (JP Nadda) একাধিক কর্মসূচি রয়েছে। ওই সভাগুলি বাতিল করা হচ্ছে না। বরং স্যানিটাইজার, মাস্ক ও সামাজিক দূরত্ব মেনে কর্মসূচি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে গেরুয়া শিবির। 

বিজেপি প্রেস বিবৃতিতে জানিয়েছে,'পশ্চিমবঙ্গে ভোটগ্রহণ চলছে। সাংবিধানিক ও গণতান্ত্রিক প্রক্রিয়া সম্পূর্ণ হওয়া জরুরি। তা মাথায় রেখে সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda) সিদ্ধান্ত নিয়েছেন, প্রধানমন্ত্রী-সহ কেন্দ্রীয় নেতারা ছোট সভা করবেন। ৫০০ র বেশি ব্যক্তি থাকবেন না সভায়। কোভিডবিধি মেনে সভা হবে। ৬ কোটি মাস্ক ও স্যানিটাইডার বিতরণ করা হবে রাজ্যে।'

কোভিডকালে মানুষের পাশে দাঁড়াতে 'আপনা বুথ কোভিডমুক্ত' কর্মসূচির ঘোষণা করেছে বিজেপি। এই কর্মসূচিতে হাসপাতালে বেডের ব্যবস্থা-সহ পথ্য দিয়ে মানুষ সহযোগিতা করবেন দলের নেতা-কর্মীরা।    

আরও পড়ুন- WB Assembly Election 2021: 'রমজানের পর কোভিড পরিস্থিতি কমলে ভোট হোক', কমিশনের কাছে আর্জি Adhir-র

.