Bhabanipur Poll: যিনি প্রধানমন্ত্রী হবেন তাঁকে ভোট দিতে বেশি মানুষ বেরলেন না কেন, মমতাকে কটাক্ষ দিলীপের

দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যে মিথ্যে বলছেন তা জানতে ডিভিসির অফিসে গিয়েছিলাম

Updated By: Oct 5, 2021, 06:07 PM IST
Bhabanipur Poll: যিনি প্রধানমন্ত্রী হবেন তাঁকে ভোট দিতে বেশি মানুষ বেরলেন না কেন, মমতাকে কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: ভবানীপুর উপ নির্বাচন নিয়ে এবার মমতা বন্দ্যোপাধ্য়ায়কে নিশান করলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার, ভবানীপুর উপনির্বাচন নিয়ে  মুখ খোলেন দিলীপবাবু। তাঁর প্রশ্ন, ভবানীপুরে বেশি মানুষ ভোট দিতে বের হলেন না কেন? তৃণমূল বলেছে মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী হবেন। যিনি প্রধানমন্ত্রী হবেন তাঁর জন্য মানুষ ভোট দিতে বেরোলেন না কেন? মাত্র ৫৭ শতাংশ মানুষ ভোট দিলেন? ভবানীপুরের মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান না।

আরও পড়ুন-Calcutta HC: নার্সিংহোমে অঙ্গ বিক্রির চক্র! রোগী মৃত্যুর ৫ মাস পর DNA টেস্টের নির্দেশ হাইকোর্টের...

প্রাক্তন রাজ্য বিজেপি সভাপতি আরও বলেন, কেন আমরা কম ভোট পেয়েছি তার জন্য বিশ্লেষণের প্রয়োজন নেই। সাধারণ বুদ্ধিতেই বোঝা যায়। বিধানসভা ভোটের সময় একটা হাওয়া ছিল। অনেক মিটিং, প্রচার, মিছিল হয়েছিল। অনেকে ভেবেছিলেন বিজেপি জিতবে। তাই অনেক ফ্লোটিং ভোটার ভোট দিয়েছিলেন আমাদের। কিন্তু ভোটের পর পরিস্থিতি বদলে যায়। আমাদের সমর্থদের বাড়িতে হামলা হয়েছে। তারা এবার ভোট দিতে বের হননি। ফ্লোটিং ভোটাররাও আমাদের ভোট দেননি। 

টানা বর্ষণ ও ডিভিসির ছাড়া জলে ডুবেছে রাজ্যে একাধিক এলাকা। ঘাটাল, দাসপুর, চন্দ্রকোনা, উদয়নারায়ণপুর,আমতায় বানভাসি হয়েছেন বহু মানুষ। এনিয়ে ডিভিসির দিকেই আঙুল তুলছে রাজ্য সরকার। এনিয়ে এবার মুখ খুললেন রাজ্যের প্রাক্তন বিজেপি সভাপিত দিলীপ ঘোষ।

আরও পড়ুন-IPL 2021 : ক্রোড়পতি লিগের ১০টি অবিশ্বাস্য ঘটনা! 

দিলীপ ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যে মিথ্যে বলছেন তা জানতে ডিভিসির অফিসে গিয়েছিলাম। জল ছাড়ার ব্যাপারে যে কমিটি রয়েছে তাতে বাংলার সঙ্গে ঝাড়খণ্ড সরকারের প্রতিনিধিও রয়েছেন। ওই কমিটির সিদ্ধান্তেই ডিভিসির জল ছাড়া হয়। কখন ও কত জল ছাড়া হচ্ছে তা রাজ্যে সরকারকে জানানো হয় জল ছাড়ার ৬ ঘণ্টা আগে। ব্যারেজ থেকে ছাড়া জলের ধাক্কা কতদূর যেতে পারে তাও রাজ্য সরকারেকে জানিয়ে দেওয়া হয়। তার পরও প্রতিবার মিথ্যে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সাধারণ মানুষের জন্য কোনও ব্যবস্থা নেন না। ঠিক যেমন ঝড়ের খবর পেয়েও কোনও আগাম ব্যবস্থা নেননি। দীর্ঘদিন খাল সংস্কারও করেননি।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.