WB Bypoll: পাশে 'দুর্গা'কে নিয়ে ভিডিয়ো শুট করলেন 'কালারফুল' মদন

মদন মিত্র গাইলেন 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া'।

Updated By: Sep 15, 2021, 11:52 PM IST
WB Bypoll: পাশে 'দুর্গা'কে নিয়ে ভিডিয়ো শুট করলেন 'কালারফুল' মদন

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুজো নাকি, ভোটপুজো? কোন উপলক্ষে ফের 'কালারফুল' হলেন মদন মিত্র? আপাতত ভোটপুজোটাই অবশ্য সামনে, পুজো আসছে তার পরে।

অতএব আপাতত 'পুজোর মুখে' হিপহপ গানের মিউজিক ভিডিও শুট করে ফেললেন 'কালারফুল' মদন মিত্র (Madan Mitra)। পাশে রইলেন দুর্গাবেশী অভিনেত্রী। সংশ্লিষ্ট মহল অবশ্য বলছে, এই শুটিংয়ের উদ্দেশ্য অবশ্যই শুধু দুর্গাপুজো নয়, ভোটপুজোও।

আরও পড়ুন: WB By-Poll: বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার বিরুদ্ধে বিধিভঙ্গের নোটিস, ২৪ ঘণ্টায় জবাব তলব

ভবানীপুর উপনির্বাচনের (WB Bypoll) আগে হলুদ পাঞ্জাবি, লাল ধুতিতে উজ্জ্বল মদন মিত্র গাইলেন 'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া।' সংশ্লিষ্ট মহল বলবে, এ তো পুরো দস্তুর রাজনৈতিক! এ গানে 'বেটিয়া' কে, তা অনুমানের জন্য কোনও পুরস্কার নেই। কিন্তু পুজোও আছে এখানে। কেননা এর সঙ্গেই জুড়ে গেল মহিষাসুরমর্দিনীর সেই চিরন্তনী সুর। আনন্দপুরের এক অভিজাত আবাসনে নানা রঙে-ঢঙে 'পোজ' দিয়ে মদন জানালেন, তিনি সব সময়ই কালারফুল। 

প্রসঙ্গত, দেবীপক্ষের আগেই সামনে আসবে মদনমিত্রের কণ্ঠে তাঁরই অভিনীত এই গানের ভিডিয়ো। প্রস্তুতি চলছে মদন মিত্রের বায়োপিকেরও।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: WB Bypoll: 'শুভকামনা নিতে এসেছি, এখানে এলে মন শান্ত হয়ে যায়', গুরুদ্বারে জনসংযোগ মমতার

.