Sukanta Majumder: 'এভাবে ভোট না করালেই ভালো হত', TMC-কে নিশানা রাজ্য বিজেপি সভাপতির

'নির্বাচন কমিশন আমাদের দাবি পাওয়ার যোগ্যই নয়'।

Updated By: Feb 12, 2022, 07:07 PM IST
Sukanta Majumder:  'এভাবে ভোট না করালেই ভালো হত', TMC-কে নিশানা রাজ্য বিজেপি সভাপতির

নিজস্ব প্রতিবেদন: এ রাজ্যে গণতন্ত্রকে 'হাস্যকর পর্যায়ে' নিয়ে যাওয়ার জন্য নির্বাচন কমিশন ও সরকারকে অভিনন্দন জানালেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (West Bengal BJP President Sukanta Majumder)। বললেন, 'রাজ্য সরকার এভাবে ভোট করার চেয়ে যদি ভোট না করাতেন, প্রশাসক বসিয়ে রাখতেন, তাহলে অনেক ভালো হত। বোমা-গুলি, কারও মাথা ফাটা, এসবের কোনও প্রয়োজন ছিল না'।

কোথায়ও 'বহিরাগত'দের ভোট দেওয়ার অভিযোগ, তো কোথাও আবার বুথের ভিতরে দুই প্রার্থীর হাতাহাতি! এমনকী, মাথাও ফাটল বিজেপি প্রার্থীর। ভোটের দিন বিক্ষিপ্ত অশান্তি ৪ পুরসভাতেই। তবে, গন্ডগোল সবচেয়ে বেশি হল আসানসোল ও বিধাননগরে। এদিন সুকান্ত মজুমদার বলেন, 'বিজেপির উপর যেমন হামলা হয়েছে,তেমনি অন্য বিরোধী দলের উপর হামলা হয়েছে কিছু কিছু জায়গায়। বিজেপি যেহেতু মূল প্রতিপক্ষ, তাই সমস্ত হামলা, বুথ-লুট, ভোট-লুট বিজেপির বিরুদ্ধে বেশি করা হয়েছে। অগ্নিমিত্রা পালকে গৃহবন্দি করা হয়েছে। বেশ কয়েক জায়গায় ভুয়ো ভোটার পাওয়া গিয়েছে'।

আরও পড়ুন: TMC Meeting: আধ ঘণ্টা আগেই কালীঘাটে মমতার বৈঠকে অভিষেক, বরফ গলার ইঙ্গিত?

স্রেফ পুরভোটে অশান্তিই নয়, রাজ্যে সার্বিক আইনশৃঙ্খলার অবনতির অভিযোগও করেছেন বিজেপি রাজ্য সভাপতি। শওকত মোল্লার প্রসঙ্গে টেনে তিনি বলেন, 'রাজ্যের আইনশৃঙ্খলার এই অবনতির কথা শুধু বলছে না, আমাদের হাতে চিঠি এসেছে। তৃণমূল বিধায়ক, যার নাম শুনলে নাকি সুন্দরবনে নাকি বাঘে-গরুতে এক ঘাটে  জল খায়, নিজের প্যাডে পুলিসকে জানাচ্ছেন, তাঁর প্রাণনাশের আশঙ্কা আছে। অভিযোগপত্রটি পেয়েছি। সত্যি না মিথ্যা, সেটা বলবে'। পুরভোট নিয়ে কি কমিশনে কোনও দাবি জানাবেন? সুকান্ত মজুমদারের সোজাসাপ্টা জবাব, 'এই কমিশনের কাছে কোনও দাবিই করব না। এই কমিশন আমাদের দাবি পাওয়ার যোগ্যই নয়। তৃণমূলের কথামতো চলে। বিরোধীদের কোন কথা শুনে না। ভবিষ্যতে যদি যাই, তাহলে কোর্টের কাছে যাব'।

আরও পড়ুন: Jay Prakash Hugs Sabyasachi: ভোট দিয়ে বেরতেই সব্যসাচীর সঙ্গে কোলাকুলি! 'শত্রু নয়', বললেন জয়প্রকাশ

এদিকে বিধাননগর পুরনিগমের ভোটে প্রহসনের অভিযোগে মহকুমাশাসকের দফতর ঘেরাও করার কর্মসূচি নিয়েছে বিজেপি। এদিন ভোট চলাকালীনই সন্ত্রাসের অভিযোগে চন্দননগরেও মহকুমা শাসককের সামনে ধর্না দেন দলের নেতা-কর্মীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.