বুদ্ধিজীবী আর অরাজনৈতিক মুখের খোঁজে সুনন্দ সান্যালের বাড়িতে দিলীপ ঘোষ

বুদ্ধিজীবী আর অরাজনৈতিক মুখের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি। গতকাল গিয়েছিলেন কামদুনি। আজ গেলেন বিধাননগরে সুনন্দ সান্যালের বাড়িতে। নন্দীগ্রাম আন্দোলন থেকে পরিবর্তন পর্ব, সবেতেই প্রথম সারির মুখ ছিলেন সুনন্দ সান্যাল। বৃহস্পতিবার তাঁর বাড়িতে গিয়ে দেখা করলেন দিলীপ ঘোষ। স্বাভাবিক ভাবেই এই সাক্ষাত ঘিরে জল্পনা শুরু হয়েছে। তাহলে কি পরিবর্তনের মুখ সুনন্দ সান্যালকে দলে টেনে মমতা সরকারকে বার্তা দিতে চাইছে বিজেপি?

Updated By: Jun 8, 2017, 06:28 PM IST
বুদ্ধিজীবী আর অরাজনৈতিক মুখের খোঁজে সুনন্দ সান্যালের বাড়িতে দিলীপ ঘোষ

ওয়েব ডেস্ক: বুদ্ধিজীবী আর অরাজনৈতিক মুখের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন রাজ্য বিজেপি সভাপতি। গতকাল গিয়েছিলেন কামদুনি। আজ গেলেন বিধাননগরে সুনন্দ সান্যালের বাড়িতে। নন্দীগ্রাম আন্দোলন থেকে পরিবর্তন পর্ব, সবেতেই প্রথম সারির মুখ ছিলেন সুনন্দ সান্যাল। বৃহস্পতিবার তাঁর বাড়িতে গিয়ে দেখা করলেন দিলীপ ঘোষ। স্বাভাবিক ভাবেই এই সাক্ষাত ঘিরে জল্পনা শুরু হয়েছে। তাহলে কি পরিবর্তনের মুখ সুনন্দ সান্যালকে দলে টেনে মমতা সরকারকে বার্তা দিতে চাইছে বিজেপি?

উল্লেখ্য, কিছুদিন আগে রাজ্যে বিজেপির কেন্দ্রীয় সভাপতি অমিত শাহের সফরের পর থেকে নতুন উদ্যমে ময়দানে নেমেছে গেরুয়া বাহিনী। এই পদক্ষেপকেও তারই অংশ বলে মনে করছে রাজনৈতিক মহল। (আরও পড়ুন- নারদ কাণ্ডে ইকবাল আহমেদকে নোটিস CBI-এর, ED-র তলব বলরাম গোস্বামীকে)

.