'জয় বাংলা' স্লোগান দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ Sayantika-র

সায়নী, রাজের পর এবার সায়ন্তিকা যোগ দিলেন তৃণমূলে 

Updated By: Mar 3, 2021, 01:10 PM IST
'জয় বাংলা' স্লোগান দিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ Sayantika-র
তৃণমূলে যোগ সায়ন্তিকার

নিজস্ব প্রতিবেদন: ​তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিলেন আরও এক টলি তারকা। এবার জোড়াফুল শিবিরে যোগ দিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বুধবার সকালে তৃণমূল ভবনে চলে আসেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায় এবং ব্রাত্য বসুরা আজ সায়ন্তিকার হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন। 

তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে সায়নন্তিকা বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) তাঁকে যোগ্য মনে করেছেন মানুষের সেবা করার জন্য। তৃণমূলে যোগ দিয়ে দিদির বিশ্বাসের মর্যাদা যাতে তিনি রাখতে পারেন, সেই প্রার্থনা সবাই করুন বলে জানান সায়ন্তিকা। আজ তৃণমূলে তিনি অফিসিয়ালি যোগ দিলেন বটে কিন্তু গত ১০ বছর ধরে তিনি দিদির পাশে রয়েছেন।

আরও পডুন : বিজেপিতে যোগদানের পর Srabanti-কে শুভেচ্ছা তৃণমূলের Raj-র

এবার সঠিক সময় এসে গিয়েছে, বাংলার মানুষের নিজের ইচ্ছের কথা প্রকাশ করার। প্রত্যেকে এগিয়ে আসুন, দিদির পাশে থাকুন বলে আহ্বান জানান সায়ন্তিকা। পাশাপাশি বাংলা নিজের মেয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কেই চায় বলে 'জয় বাংলা' স্লোগান দিতেও শোনা যায় সায়ন্তিকাকে।

আরও পডুন : FIR-এ ভয় পান না, জন্ম থেকেই 'প্রতিবাদী', গর্জন Kangana-র

সম্প্রতি নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচনে দিনক্ষণ ঘোষণা হয়ে গেলেও বাম, ডান বা বিজেপি কোনও পক্ষের তরফেই প্রার্থী তালিকা ঘোষণা করা হয়নি এখনও পর্যন্ত।

.