WB Assembly Election 2021: বাংলায় আরও একবার ভোটের দিন জোড়া সভায় আসছেন PM Modi

নির্বাচনের দিন (West Bengal 5th Phase Election 2021) প্রধানমন্ত্রীর (PM Modi) জনসভা নিয়ে ইতিমধ্যেই আপত্তি তুলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

Updated By: Apr 17, 2021, 10:58 AM IST
WB Assembly Election 2021: বাংলায় আরও একবার ভোটের দিন জোড়া সভায় আসছেন PM Modi

নিজস্ব প্রতিবেদন: নিয়ম করে প্রতিটি ভোটের দিন  (West Bengal 5th Phase Election 2021) রাজ্যে আসছেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। আজও তার ব্যত্যয় হচ্ছে না। এ দিন জোড়া সভা রয়েছে প্রধানমন্ত্রীর। আসানসোল ও গঙ্গারামপুরে তিনি জনসভা করবেন।     

প্রথম দফার ভোটগ্রহণের দিন বাংলাদেশে যশোরেশ্বরী কালী মন্দির ও ওড়াকান্দিতে মতুয়াধামে গিয়েছিলেন নরেন্দ্র মোদী (Narendra Modi)। এরপর দ্বিতীয় থেকে চতুর্থ দফা পর্যন্ত সভা করেছেন। পঞ্চম দফার দিনেও রয়েছে তাঁর জোড়া সভা। এর পরে আরও দু'বার বাংলায় আসবেন মোদী। আগামী ২১ এপ্রিল মালদহ ও মুর্শিদাবাদে জনসভা করার কথা তাঁর। ২৪ এপ্রিল কলকাতা ও বোলপুরে জনসভা। নির্বাচনের দিন প্রধানমন্ত্রীর জনসভা নিয়ে ইতিমধ্যেই আপত্তি তুলেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তাঁর অভিযোগ, ভোটের দিন সভা করে নির্বাচনপ্রক্রিয়াকে প্রভাবিত করছেন প্রধানমন্ত্রী। গতকাল নির্বাচন কমিশনে সর্বদল বৈঠক থেকে বেরিয়ে একই অভিযোগ করেছেন সিপিএম নেতা রবীন দেব।   

এ দিন সকালে বাংলায় ভোটারদের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী। টুইট করেছেন,'পশ্চিমবঙ্গে আজ পঞ্চম দফার নির্বাচনে ভোটদাতাদের বিপুল পরিমাণে ভোট দেবার আহ্বান জানাই। বিশেষত প্রথম বার যারা  ভোট দিচ্ছেন, তাঁরা অবশ্যই ভোটাধিকার প্রয়োগ করবেন।'  

 

বলে রাখি, সকাল ৯ পর্যন্ত ভোটের হার ১৬.১৫%।

আরও পড়ুন- 'শিডিউল কাস্টরা ভিখারি’ মন্তব্যে Sujata-র ব্যাখ্যা চাইল Election Commission

.