WB Assembly Election 2021: Mamata-র হাড় ভাঙেনি, বাঁ পায়ের গোড়ালিতে চোট: SSKM

বুধবার নন্দীগ্রামে (Nandigram) আহত হন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গ্রিন করিডরে তাঁকে আনা হয় কলকাতার এসএসকেএমে (SSKM)।

Updated By: Mar 11, 2021, 11:27 PM IST
WB Assembly Election 2021: Mamata-র হাড় ভাঙেনি, বাঁ পায়ের গোড়ালিতে চোট: SSKM

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর পায়ের হাড় ভাঙেনি। তবে তাঁর বাঁ পায়ের গোড়ালিতে চোট রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) শারীরিক অবস্থা পর্যালোচনা করে এই সিদ্ধান্তেই উপনীত হলেন  ৬ সদস্যের মেডিক্যাল বোর্ড।

বুধবার নন্দীগ্রামে আহত হন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। গ্রিন করিডরে তাঁকে আনা হয় কলকাতার এসএসকেএমে (SSKM)। উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি হন তিনি। রাতেই বাঙুর ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেসে এমআরআই করা হয় মুখ্যমন্ত্রীর (CM (Mamata Banerjee))। এ দিন এক্স রে এবং বুক ও পায়ের সিটি স্ক্যান করা হয়। তাঁর পায়ে ফ্র্যাকচার মেলেনি। তবে হাড়ে চোট রয়েছে। 

এসএসকেএমের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় জানান,'মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা খতিয়ে দেখেন ৬ সদস্যের মেডিক্যাল বোর্ড। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। বাঁ পায়ের গোড়ালিতে চোট রয়েছে। তবে হাঁড় ভাঙেনি। সিটি স্ক্যানে বাঁ হাঁটুতে কিছু পরিবর্তন (ডি জেনারেটিভ) ধরা পড়েছে।' এই পরিবর্তন বয়সজনিত কারণে বলে মনে করছেন চিকিৎসকরা। 

আগামিকাল ১১টায় মেডিক্যাল বোর্ড মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) স্বাস্থ্য পরীক্ষা করে পরবর্তী সিদ্ধান্ত নেবে। 

আরও পড়ুন- WB assembly election 2021 : ১৩ তারিখেই 'ফিল্ডে' ফিরছেন Mamata, ৫ দিনে ৫ জেলায় সফরের সম্ভাবনা

.