WB Assembly Election 2021: BJP ও কেন্দ্রীয় বাহিনীকে 'কুকথা', Firhad Hakim-কে শোকজ কমিশনের

২৪ ঘণ্টার মধ্যে জবাব তলব কমিশনের।

Reported By: সুতপা সেন | Updated By: Apr 27, 2021, 11:54 PM IST
WB Assembly Election 2021:  BJP ও  কেন্দ্রীয় বাহিনীকে 'কুকথা', Firhad Hakim-কে শোকজ কমিশনের

নিজস্ব প্রতিবেদন: কমিশনে আগেই অভিযোগ জমা পড়়েছিল। বিজেপি ও কেন্দ্রীয় বাহিনী বিরুদ্ধে কুকথার অভিযোগে এবার শোকজের মুখে পড়লেন কলকতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। ২৪ ঘণ্টার মধ্যের জবাব দিতে বলা হয়েছে তাঁকে।

বঙ্গ রাজনীতিতে ফের কুকথা। ভাইরাল ভিডিয়োও বিপাকে রাজ্যের বিদায়ী মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim)। এবারের ভোটে তিনি কলকাতা বন্দর কেন্দ্রের তৃণমূল প্রার্থীও বটে। প্রচারে বেরিয়ে বেফাঁস মন্তব্য করে ফেলেন ফিরহাদ। সেই ভিডিয়োটি ভাইরাল হয়ে  যায় সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা।

 

 

এই ভাইরাল ভিডিয়ো-কে হাতিয়ার করে ফিরহাদ হাকিমের বিরুদ্ধে কমিশনে নালিশ করে বিজেপি। গেরুয়াশিবিরের দাবি, ওই ভিডিয়ো-তে কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা করতে বলেছেন। ফিরহাদের প্রচারে নিষেধাজ্ঞা জারি হোক। না হলে ফের শীতলকুচির মতো ঘটনা ঘটবে। সেই অভিযোগের ভিত্তিতেই এবার রাজ্যে বিদায়ী মন্ত্রীকে শোকজ করল কমিশন। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: বীরভূমে ভোটের মুখে নজরবন্দি Anubrata Mandal, নির্দেশিকা জারি কমিশনের

যিনি শোকজের মুখে পড়লেন, তিনি অবশ্য ওই ভিডিয়োটিকে 'ফেক' বলে দাবি করেছিলেন। ফিরহাদ হাকিমের কথায়, 'প্রত্যেকবার ইলেকশনের আগে একটা করে এমন ফেক ভিডিয়ো বিজেপির আইটি সেল ছাড়ে। আমি যেটা বলেছি, তার উল্টো করে বিজেপি ছেড়েছে। কালকে আমাকে এবং তৃণমূল কর্মীদের বিজেপির একজন লোক গালাগালি দিচ্ছিল। সেটাই আমার মুখে বসিয়ে এসব করা হয়েছে যা পুরোপুরি ফেক। এটা বিজেপির চক্রান্ত। নিজেরা গালাগালি দিয়ে আমার মুখে বসিয়ে দেওয়া হচ্ছে'। এদিকে অষ্টম দফায় বীরভূমে ভোটের আগে এদিন অনুব্রত মণ্ডলকে নজরবন্দি করল কমিশন।

.