থানায় হাঁটু সমান জল, তার মধ্যেই বসে কাজ করছেন পুলিসকর্মীরা

বুধবার রাতে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় তুমুল বৃষ্টি হয়। বৃষ্টির জেরে জল জমেছে প্রায় সর্বত্র। সকালে পথে বেরিয়ে নাজেহাল হয় অফিসমুখী জনতা। আর জল ভোগান্তি থেকে রেহাই পেলেন না পুলিসকর্মীরাও। থানার মধ্যেই ঢুকল জল। 

Updated By: Jul 26, 2018, 12:07 PM IST
থানায় হাঁটু সমান জল, তার মধ্যেই বসে কাজ করছেন পুলিসকর্মীরা

নিজস্ব প্রতিবেদন: রাতভর বৃষ্টিতে যখন নাজেহাল দক্ষিণবঙ্গবাসী তখন রেহাই নেই পুলিসেরও। একাধিক জায়গায় থানায় ঢুকল জন। তার মধ্যে বসেই আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করছেন পুলিস কর্মীরা। 

বুধবার রাতে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জায়গায় তুমুল বৃষ্টি হয়। বৃষ্টির জেরে জল জমেছে প্রায় সর্বত্র। সকালে পথে বেরিয়ে নাজেহাল হয় অফিসমুখী জনতা। আর জল ভোগান্তি থেকে রেহাই পেলেন না পুলিসকর্মীরাও। থানার মধ্যেই ঢুকল জল। রীতিমতো জল থইথই এয়ারপোর্ট থানা। তার মধ্যেই বসে কাজ করছেন পুলিসকর্মীরা। বৃহস্পতিবার সকালে এমন ছবিই ধরা পড়েছে ২৪ ঘণ্টার ক্যামেরায়। 

আসানসোলে পুলিসের জালে ২ মোবাইল ফোন চোর, উদ্ধার ৩০টি দামি ফোন

এয়ারপোর্ট থানা সূত্রে জানানো হয়েছে, দ্রুত জল নামানোর জন্য ব্যবস্থা করতে এয়াকপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার আধিকারিকদের আবেদন জানানো হয়েছে। কিন্তু তেমন সহযোগিতা করছে না কেন্দ্রীয় সংস্থা। এএআই-এর তরফে জানানো হয়েছে, মেট্রো রেলের কাজের জন্য এয়ারপোর্টের একাধিক নিকাশি নালা বন্ধ রয়েছে। ফলে বেশ কিছু জায়গায় জল জমার মতো সমস্যা হচ্ছে। মেট্রোর কাজ শেষ না হলে কিছু করার নেই। 

.