বিধানসভায় বালির বিধায়ক বৈশালীর কাণ্ড দেখলে অবাক হবেন!

রাজ্যের ২০১৬-১৭ সালের আর্থিক বাজেট পেশ করছেন পশ্চিমবঙ্গ সরকারের অর্থমন্ত্রী অমিত মিত্র, বিধায়কদের হাতে হাতে পৌঁছে গিয়েছে আর্থিক বাজেটের খসড়া, গোটা বিধানসভার তখন বাজেটে মন, 'একলা কেবল বৈশালী'। বাজেট, বাজেটের খসড়া কোনওটাতেই মন নেই, তিনি ব্যস্ত আই ফোনে। আর সেই দৃশ্য থেকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আরও এক বিধায়ক। 

Updated By: Jun 25, 2016, 03:13 PM IST
বিধানসভায় বালির বিধায়ক বৈশালীর কাণ্ড দেখলে অবাক হবেন!

ওয়েব ডেস্ক: রাজ্যের ২০১৬-১৭ সালের আর্থিক বাজেট পেশ করছেন পশ্চিমবঙ্গ সরকারের অর্থমন্ত্রী অমিত মিত্র, বিধায়কদের হাতে হাতে পৌঁছে গিয়েছে আর্থিক বাজেটের খসড়া, গোটা বিধানসভার তখন বাজেটে মন, 'একলা কেবল বৈশালী'। বাজেট, বাজেটের খসড়া কোনওটাতেই মন নেই, তিনি ব্যস্ত আই ফোনে। আর সেই দৃশ্য থেকে অবাক দৃষ্টিতে তাকিয়ে আরও এক বিধায়ক। 

২০১৬ নির্বাচনে জগমোহন ডালমিয়ার কন্যা বৈশালী ডালমিয়াকে ভোটের টিকিট দেয় তৃণমূল কংগ্রেস। রাজনীতিতে একেবারে আনকোরা হলেও মুখ্যমন্ত্রী ঘনিষ্ঠ বৈশালী তৃণমূলের টিকিটে জয়ীও হন। বালি বিধানসভা কেন্দ্রে বাম-কংগ্রেস জোট প্রার্থী অধ্যাপক অঞ্জন বেরাকে হারিয়ে প্রথমবার বিধানসভার সদস্য হন বৈশালী। 

রাজনীতিতে নবাগত আরও অনেকেই, যেমন ফুটবলার দীপেন্দু থেকে ক্রিকেটার লক্ষ্মী রতনও। বৈশালীর ঠিক সামনের সারিতেই বসে তখন ভালো করে বাজেট দেখতে ব্যাস্ত দিব্যেন্দু, অথচ বৈশালী তখন ফোনেই বেশি মগ্ন। দেখুন সেই ছবি-

   

.