মমতায় মুগ্ধ অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত

কলকাতা শহরের সৌন্দর্যে মুগ্ধ তিনি। মুগ্ধ মানুষের আন্তরিকতায়। তবে সবচেয়ে বেশি ভাল লেগেছে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে। আজ নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর জানিয়েছেন অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত ক্যাথলিন স্টিফেনস।  অর্থনৈতিক উন্নতি থেকে কর্মসংস্থান, একাধিক গুরুত্বপূর্ণ ইস্যুতে কথা হয়েছে দুজনের।  

Updated By: Aug 14, 2014, 08:02 PM IST
মমতায় মুগ্ধ অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত

কলকাতা: কলকাতা শহরের সৌন্দর্যে মুগ্ধ তিনি। মুগ্ধ মানুষের আন্তরিকতায়। তবে সবচেয়ে বেশি ভাল লেগেছে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে। আজ নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর জানিয়েছেন অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত ক্যাথলিন স্টিফেনস।  অর্থনৈতিক উন্নতি থেকে কর্মসংস্থান, একাধিক গুরুত্বপূর্ণ ইস্যুতে কথা হয়েছে দুজনের।  

বৃহস্পতিবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করলেন ভারতে নিযুক্ত অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত ক্যাথলিন স্টিফেনস। পশ্চিমবঙ্গের সঙ্গে সম্পর্ক আরও শক্তিশালী করার ওপর জোর দিয়েছেন তিনি। এদিন মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক ফলপ্রসূ হিসেবে মন্তব্য করেন অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত। আর্থিক, সামাজিক নানা ইস্যুতে কথা হয়েছে দুপক্ষের। আলোচনা হয়  কর্মসংস্থান নিয়েও।

তাঁর কলকাতা সফর নিয়ে এদিন যথেষ্টই উচ্ছ্বসিত ছিলেন ক্যাথলিন স্টিফেনস। তিনি জানান, কলকাতার সৌন্দর্য মুগ্ধ করেছে তাঁকে।সবটাই এক অসাধারণ অভিজ্ঞতা।    

মুখ্যমন্ত্রীকে মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আমন্ত্রণ জানিয়েছেন অস্থায়ী মার্কিন রাষ্ট্রদূত।

 

.