'বাবাকে বলবি মামা সাইকেল কিনে দিয়েছে', ছেলেকে শিখিয়ে পড়িয়ে দেন অর্চনা

ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে বলরাম। অর্চনার কল ডিটেইলস ঘেঁটে বলরামের খোঁজ পাওয়ার চেষ্টা করা হচ্ছে।

Updated By: Sep 22, 2018, 08:46 PM IST
'বাবাকে বলবি মামা সাইকেল কিনে দিয়েছে', ছেলেকে শিখিয়ে পড়িয়ে দেন অর্চনা

নিজস্ব প্রতিবেদন : আনন্দপুরে মহিলার দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্যকর তথ্য। নিখোঁজ হওয়ার আগের দিন বলরাম কেশরি নামে এক যুবকের সঙ্গে বেরিয়ে ছিলেন অর্চনা পালংদার। লালবাজারের কাছে একটি দোকান থেকে ছেলেকে সাইকেল কিনে দেন বলরাম। অর্চনা তাঁর ছেলেকে শেখান, মামা এবং তিনি মিলেই এই সাইকেল কিনে দিয়েছেন। সেই কথা পিন্টু অর্থাত্‍ তাঁর স্বামীকেও বলতে ছেলেকে শেখান অর্চনা। জি চব্বিশ ঘণ্টাকে একথা জানিয়েছে অর্চনার ছেলে।

জানা গিয়েছে, বলরাম কেশরির সঙ্গে প্রায়শই দেখা যেত অর্চনাকে। এই বলরামের খোঁজ চালাচ্ছে পুলিস। এদিকে ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে বলরাম। অর্চনার কল ডিটেইলস ঘেঁটে বলরামের খোঁজ পাওয়ার চেষ্টা করা হচ্ছে। পুলিস জানিয়েছে,  বলরামের সঙ্গে বন্ধুত্ব হওয়ার আগে শম্ভু নামে অন্য একজনের সঙ্গে সম্পর্ক হয়েছিল অর্চনার। মোবাইলের সোস্যাল নেটওয়ার্কের মাধ্যমেই যোগাযোগ হয় শম্ভুর সঙ্গে। এই শম্ভুর সঙ্গে চলেও গিয়েছিলেন অর্চনা। পরে স্বামী পিন্টু অর্চনাকে বুঝিয়ে-সুজিয়ে ফিরিয়ে নিয়ে আসেন।

আরও পড়ুন, 'বউ দেখতে খারাপ, পছন্দ নয়', খুন করে ঝুলিয়ে দিল স্বামী

উল্টোডাঙা গৃহবধূ খুনে পুলিস একটা বিষয়ে নিশ্চিত যে, বিবাহ বর্হিভূত সম্পর্কের জেরেই খুন হয়েছেন অর্চনা পালংদার। ১৭ সেপ্টেম্বর মোবাইল সারানোর নামে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে যান অর্চনা। ৩ দিন পর বৃহস্পতিবার চৌবাগা লকগেটে অর্চনা পালংদারের বস্তাবন্দি দেহ উদ্ধার করে আনন্দপুর থানার পুলিস। শুক্রবার দেহ শনাক্ত করেন অর্চনার স্বামী পিন্টু। তাতেই সামনে আসে উল্টোডাঙার গৃহবধূর পরিচয়। এই খুনের ঘটনায় স্বামী পিন্টুকেও সন্দেহের তালিকায় রেখেছে পুলিস। তাঁকেও দফায় দফায় জেরা করা হচ্ছে।

পিন্টুকে জিজ্ঞাসাবাদ করেই পুলিস অর্চনার দুজন প্রেমিকের নাম জানতে পেরেছে। জানা গেছে, দুজনের সঙ্গেই মোবাইলে সোস্যাল নেটওয়ার্ক সাইটে যোগাযোগ হয়েছিল অর্চনার। পুলিসকে পিন্টু জানিয়েছেন, অর্চনার বেপরোয়া মোবাইলে চ্যাটে বিরক্ত ছিল গোটা পরিবার। সম্প্রতি তাঁর স্ত্রী অর্চনার পুরুষ বন্ধুর সংখ্যা বেড়ে গিয়েছিল।

আরও পড়ুন, কাঁধে হাত, ঘনিষ্ঠ ছবি, উল্টোডাঙার গৃহবধূ খুনে নজরে এই পুরুষবন্ধু!

পুলিসকে পিন্টু আরও জানিয়েছে, বছর তিনেক আগে স্বামী এবং শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলা করেছিলেন অর্চনা। পরে যদিও সেই মামলা তুলে নেন। তাঁর দাবি, বলরামের প্ররোচনাতেই সেই মামলা দায়ের করেছিলেন অর্চনা।

.