দলে উদয় হওয়ার আগেই উদয়ন সমস্যায় তৃণমূল

তৃণমূলে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেননি। তবু তাঁকে নিয়েই শাসক দলে অন্তর্দ্বন্দ্ব। তিনি, উদয়ন গুহ। ফরওয়ার্ড ব্লকের এই দাপুটে নেতা তৃণমূলে গেলে, বর্তমান জেলা নেতৃত্বের অনেকের ক্ষমতায় টান পড়তে পারে। এই আশঙ্কায় বিদ্রোহের ছায়া ঘনাচ্ছে তৃণমূলের অন্দরে।

Updated By: Oct 1, 2015, 10:38 AM IST
দলে উদয় হওয়ার আগেই উদয়ন সমস্যায় তৃণমূল

ওয়েব ডেস্ক: তৃণমূলে যাওয়ার সিদ্ধান্ত ঘোষণা করেননি। তবু তাঁকে নিয়েই শাসক দলে অন্তর্দ্বন্দ্ব। তিনি, উদয়ন গুহ। ফরওয়ার্ড ব্লকের এই দাপুটে নেতা তৃণমূলে গেলে, বর্তমান জেলা নেতৃত্বের অনেকের ক্ষমতায় টান পড়তে পারে। এই আশঙ্কায় বিদ্রোহের ছায়া ঘনাচ্ছে তৃণমূলের অন্দরে।

ফরওয়ার্ড ব্লক মাইনাস উদয়ন গুহ। কী ফল দাঁড়াবে? দলের জেলা নেতারাই বলছেন, সাইনবোর্ড হয়ে যাবে ফরওয়ার্ড ব্লক। তবে এখন বড় প্রশ্ন, উদয়ন-পার্ট টুতে কি তৃণমূলে দেখা যাবে জেলার এই দাপুটে নেতাকে?  তাঁর তৃণমূলে যাওয়া মানে, শাসক দলের বর্তমান ক্ষমতাসীনদের অনেকের গুরুত্ব খর্ব হতে পারে। এই আশঙ্কা তৈরি হয়েছে শাসক দলের অন্দরেই।  

এত কথার পরও অবশ্য এখনও স্পষ্ট নয়, উদয়ন গুহ তৃণমূলে আদৌ যাবেন কিনা। যাওয়া-না যাওয়ার এই ধোঁয়াশা নিয়ে আপাতত সরগরম জেলা রাজনীতি। যাওয়ার আগেই যাকে নিয়ে অন্তর্দ্বন্দ্ব, তিনি গেলে কী হবে?  দলে ভাঙন ধরবে না তো! প্রশ্ন জেলা তৃণমূলের একাংশের।

 

.