মহিলা যাত্রীকে দেখে চলন্ত গাড়িতে হস্তমৈথুনের অভিযোগে ধৃত শহরের উবারের চালক

কাঠগড়ায় এবার শহরের 'উবার'-এর চালক। সপ্তাহখানেক আগে দিল্লিতে যে ঘটনা ঘটেছিল তারই পুনরাবৃত্তি ঘটল কলকাতায়। হস্তমৈথুনের অভিযোগে ধৃত উবারের এক ট্যাক্সি চালক। মহিলা সওয়ারির সামনেই এই কাণ্ড করছিলেন চালক। এমনটাই অভিযোগ তুলেছেন এক মহিলা যাত্রী। এলগিন রোড থেকে গল্ফগ্রীনে যাওয়ার জন্য ওই ট্যাক্সিতে ওঠেন মহিলা। সেই মহিলা লক্ষ্য করেন উবেরর চালক এক হাতে হস্তমৈথুন করছেন আর এক হাতে গাড়ি চালাচ্ছেন।

Updated By: Jul 21, 2015, 09:11 PM IST
মহিলা যাত্রীকে দেখে চলন্ত গাড়িতে হস্তমৈথুনের অভিযোগে ধৃত শহরের উবারের চালক

ওয়েব ডেস্ক: কাঠগড়ায় এবার শহরের 'উবার'-এর চালক। সপ্তাহখানেক আগে দিল্লিতে যে ঘটনা ঘটেছিল তারই পুনরাবৃত্তি ঘটল কলকাতায়। হস্তমৈথুনের অভিযোগে ধৃত উবারের এক ট্যাক্সি চালক। মহিলা সওয়ারির সামনেই এই কাণ্ড করছিলেন চালক। এমনটাই অভিযোগ তুলেছেন এক মহিলা যাত্রী। এলগিন রোড থেকে গল্ফগ্রীনে যাওয়ার জন্য ওই ট্যাক্সিতে ওঠেন মহিলা। সেই মহিলা লক্ষ্য করেন উবেরর চালক এক হাতে হস্তমৈথুন করছেন আর এক হাতে গাড়ি চালাচ্ছেন।

বড় রাস্তা ছেড়ে একটি গলিতে গাড়ি বাঁক নিতেই প্রতিবাদ করেন যাত্রী। চালক কথায় পাত্তা না দেওয়ার পর মহিলা যাত্রীর নজরে আসে গোটা বিষয়টি। ট্যাক্সি থেকে নেমে ওই মহিলা যাত্রী ভবানীপুর থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। এরপর আজকেই পিন্টু যাদব নামের ওই উবেরের চালককে গ্রেফতার করে পুলিস।

.