সল্টলেকের বিদ্যাভবন স্কুলে ডেঙ্গিতে দুই স্কুল পড়ুয়ার মৃত্যুতে প্রশ্নের মুখে স্কুল কর্তৃপক্ষের ভূমিকা

সল্টলেকের বিদ্যাভবন স্কুলে ডেঙ্গিতে দুই স্কুল পড়ুয়ার মৃত্যুতে প্রশ্নের মুখে স্কুল কর্তৃপক্ষের ভূমিকা। আজ স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক ছিল অভিভাবকদের। স্কুলে গিয়ে অভিভাবকরা দেখেন পুলিসি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অভিভাবকদের প্রশ্ন স্কুলের সঙ্গে অভিভাবকদের বৈঠকের দিন কেন পুলিস তলব করা হল? এরপর স্কুলে  সাফাইয়ের কাজ কেমন হচ্ছে তা দেখতে যান অভিভাবকরা। অভিযোগ সেখানেও বাধার মুখে পড়তে হয় তাদের। মিটিং রুমেও ছিল পুলিসি নিরাপত্তা।  

Updated By: Aug 5, 2016, 11:58 AM IST
সল্টলেকের বিদ্যাভবন স্কুলে ডেঙ্গিতে দুই স্কুল পড়ুয়ার মৃত্যুতে প্রশ্নের মুখে স্কুল কর্তৃপক্ষের ভূমিকা

ওয়েব ডেস্ক: সল্টলেকের বিদ্যাভবন স্কুলে ডেঙ্গিতে দুই স্কুল পড়ুয়ার মৃত্যুতে প্রশ্নের মুখে স্কুল কর্তৃপক্ষের ভূমিকা। আজ স্কুল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক ছিল অভিভাবকদের। স্কুলে গিয়ে অভিভাবকরা দেখেন পুলিসি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অভিভাবকদের প্রশ্ন স্কুলের সঙ্গে অভিভাবকদের বৈঠকের দিন কেন পুলিস তলব করা হল? এরপর স্কুলে  সাফাইয়ের কাজ কেমন হচ্ছে তা দেখতে যান অভিভাবকরা। অভিযোগ সেখানেও বাধার মুখে পড়তে হয় তাদের। মিটিং রুমেও ছিল পুলিসি নিরাপত্তা।  

আরও পড়ুন কিশোরের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য গার্ডেনরিচে

তড়িঘড়ি কেন এই পুলিসি নিরাপত্তার ব্যবস্থা তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিভাবকরা। যদিও পরে অভিভাবকদের স্কুলের সাফাইয়ের কাজ দেখায় সম্মতি দেয় স্কুল কর্তৃপক্ষ।সোমবার দিন স্কুল খুলবে কিনা তানিয়েও তৈরি হয়েছে অনিশ্চয়তা। রবিবার অভিভাবক ফোরামের মিটিং। সোমবার স্কুল ঘুরে দেখবে অভিভাবকদের প্রতিনিধিরা। তারপরেই স্কুল খোলা নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে স্কুল কর্তৃপক্ষ।

আরও পড়ুন  শহরে ডেঙ্গুতে মৃত্যু আরও একজনের

 

.