৩ কোটির সোনার বাট লুঠের গল্প ফেঁদে গ্রেফতার দোকানকর্মী

দিন দুই আগে এখানে ৯ কোটি টাকার সোনা বাট বিক্রি করেন চেন্নাইয়ের এক ব্যবসায়ী। কাল আচমকাই বানী সিং জানায়, দোকান থেকে উধাও তিন-তিনটে সোনার বাট। যার বাজার দর কমপক্ষে তিন কোটি টাকা।

Updated By: Dec 24, 2017, 05:21 PM IST
৩ কোটির সোনার বাট লুঠের গল্প ফেঁদে গ্রেফতার দোকানকর্মী
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন : প্রায় ৩ কোটি টাকার সোনার বাট লুঠের গল্প ফেঁদে গ্রেফতার দোকানকর্মী ও তার শাগরেদ। ১৫৬ নম্বর রবীন্দ্র সরণির এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিস ঘটনার সঙ্গে জড়িত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে।  

জানা গেছে, মিশ্রা হাউসিং নামে ওই এলাকার পুরনো দোতলা বাড়ির একটি ঘরে সোনা কেনাবেচা হয়। সেখানেই কাজ করে বানী সিং। দিন দুই আগে এখানে ৯ কোটি টাকার সোনা বাট বিক্রি করেন চেন্নাইয়ের এক ব্যবসায়ী। কাল আচমকাই বানী সিং জানায়, দোকান থেকে উধাও তিন-তিনটে সোনার বাট। যার বাজার দর কমপক্ষে তিন কোটি টাকা। কিন্তু, কীভাবে ঘটল এই ঘটনা?

 

বানী সিংয়ের দাবি, দু'জন ব্যক্তি ঘুমের ওষুধ স্প্রে করে তাকে অজ্ঞান করে দেয়। তারপর সোনার বাট নিয়ে চম্পট দেয় তারা। এরপরই জোড়াসাঁকো থানায় অভিযোগ দায়ের করেন দোকানের মালিক। কিন্তু, পুলিসের জেরার মুখে বিভিন্ন সময়ে বয়ান বদলাতে থাকে বানী। শেষপর্যন্ত সে স্বীকার করে নেয়, লুঠের গল্প ফেঁদে সোনা সরিয়েছে সে নিজেই। বানী ও তার শাগরেদ বন্ধু মাহিন্দর সিংকে এই ঘটনায় গ্রেফতার করেছে পুলিস। তার কাছ থেকে উদ্ধার হয়েছে ২ কোটি ৭০ লক্ষ টাকা মূল্যের ৯টি সোনার বাঁট।

আরও পড়়ুন- মহিলাদের সুরক্ষায় বিশেষভাবে ডিজাইন করা পিস্তল, দেশের মধ্যে প্রথম

.