Train: ফের ছিঁড়ল ওভারহেড তার! শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল...

কাকদ্বীপ, নামখানা, লক্ষ্মীকান্তপুর, ডায়মন্ডহারবার...শিয়ালদহ দক্ষিণ শাখায় একাধিক রুটে চলে লোকাল ট্রেন। শুধু তাই নয়, সেই ট্রেন কখনও খালি যায় না। কম-বেশি ভিড় থাকে দিনভরই। চরম দুর্ভোগে যাত্রীরা।

Updated By: Nov 5, 2023, 10:43 PM IST
Train: ফের  ছিঁড়ল ওভারহেড তার! শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো:  ফের ওভারহেড তার ছিঁড়ে বিপত্তি। শিয়ালদহ দক্ষিণ শাখায় ব্যাহত ট্রেন চলাচল। চরম দুর্ভোগে যাত্রীরা। এখনও যা খবর, আপাতত কয়েকটি ট্রেন চললেও, পরিস্থিতি স্বাভাবিক হতে সময় লাগবে।

আরও পড়ুন:  Kolkata Crime: খাস কলকাতায় এবার একাকী বৃদ্ধার উপর হামলা, সোনার গয়না লুঠ!

কাকদ্বীপ, নামখানা, লক্ষ্মীকান্তপুর, ডায়মন্ডহারবার...শিয়ালদহ দক্ষিণ শাখায় একাধিক রুটে চলে লোকাল ট্রেন। শুধু তাই নয়, সেই ট্রেন কখনও খালি যায় না। কম-বেশি ভিড় থাকে দিনভরই। রেল সূত্রে খবর, ঘড়িতে তখন ৩.৪০। আজ, রবিবার বিকেলে সোনারপুর ও মল্লিকপুর স্টেশনে মাঝে ছিঁড়ে পড়ে। শিয়ালদহ থেকে ডায়মন্ড হারবার ও লক্ষ্মীকান্তপুরে লাইনে বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। 

আরও পড়ুন:  Governor CV Ananda Bose:ইডেনে প্রোটিয়া-বধ রোহিতদের; 'ভারতের জন্য গর্বের মুহূর্ত', বললেন রাজ্যপাল

এর আগে, ২৭ অক্টোবরও একই ঘটনা ঘটেছিল শিয়ালদহ দক্ষিণ শাখায়। সেদিন বিকেলে ওভারহেড তার ছিঁড়ে গিয়েছিল  গড়িয়া ও নিউ গড়িয়া স্টেশনের মাঝে। আপ ও ডাউন লাইনে দীর্ঘক্ষণ বন্ধ ছিল ট্রেন চলাচল। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.