‘সিন্ডিকেটের’ সল্টলেকে জোর টক্কর, তত্পর কমিশন

সল্টলেকে ভোটযুদ্ধে ফ্যাক্টর সিন্ডিকেট। বিধাননগর, রাজারহাট-নিউটাউন, রাজারহাট-গোপালপুর, এই  তিন কেন্দ্রেই রয়েছে হেভিওয়েট প্রার্থী। প্রতি কেন্দ্রেই হাড্ডাহাড্ডি লড়াই। সল্টলেকে ভোট নিয়ে কঠোর কমিশনও। সতর্ক রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তবে অতি সক্রিয়তা নিয়ে হচ্ছে সমালোচনাও। কিন্তু, ঝুঁকি নিতে নারাজ নির্বাচন কমিশন। কারণ ভোট হচ্ছে সিন্ডিকেটের সাম্রাজ্যে।

Updated By: Apr 24, 2016, 03:55 PM IST
‘সিন্ডিকেটের’ সল্টলেকে জোর টক্কর, তত্পর কমিশন

ওয়েব ডেস্ক : সল্টলেকে ভোটযুদ্ধে ফ্যাক্টর সিন্ডিকেট। বিধাননগর, রাজারহাট-নিউটাউন, রাজারহাট-গোপালপুর, এই  তিন কেন্দ্রেই রয়েছে হেভিওয়েট প্রার্থী। প্রতি কেন্দ্রেই হাড্ডাহাড্ডি লড়াই। সল্টলেকে ভোট নিয়ে কঠোর কমিশনও। সতর্ক রয়েছে কেন্দ্রীয় বাহিনী। তবে অতি সক্রিয়তা নিয়ে হচ্ছে সমালোচনাও। কিন্তু, ঝুঁকি নিতে নারাজ নির্বাচন কমিশন। কারণ ভোট হচ্ছে সিন্ডিকেটের সাম্রাজ্যে।

ভোট ফ্যাক্টর সিন্ডিকেট

নির্মাণসামগ্রী সরবরাহের যুদ্ধ। এলাকা দখলের লড়াই। গত কয়েক বছরে এই নিয়ে বারবার রক্তাক্ত হয়েছে এলাকা। গুলি-বোমাবাজি কিছুই বাদ যায়নি। বিধাননগর কমিশনারেটের  তিনটি কেন্দ্রই তাই কমিশনের আঁতসকাচের তলায়। প্রতি কেন্দ্রেই হেভিওয়েট ক্ল্যাশ।

রাজারহাট-নিউটাউনে তৃণমূলের সব্যসাচী দত্ত বনাম সিপিএমের বলাই চ্যাটার্জি। বিধাননগরে তৃণমূলের সুজিত বসুর সঙ্গে লড়াই কংগ্রেসের অরুণাভ ঘোষের। রাজারহাট গোপালপুরে মন্ত্রী পূর্ণেন্দু বসুর বিরুদ্ধে লড়ছেন সিপিএমের নেপালদেব ভট্টাচার্য।

গন্ডগোল ঠেকাতে শনিবার রাত থেকেই নিরাপত্তার ঘেরাটোপে বিধাননগর কমিশনারেট। মোতায়েন করা হয়েছে একান্ন কোম্পানি আধাসামরিক বাহিনী।

.