স্টুডিওপাড়ায় টেকনিসিয়ানদের বকেয়া টাকা মেটানোর দাবিতে বৈঠক মন্ত্রীর

টালিগঞ্জ স্টুডিওপাড়ায় টেকনিসিয়ানদের বকেয়া টাকা মেটানোর দাবিতে বৈঠক করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। বৈঠকে ছিলেন টেকনিসিয়ান ও প্রযোজকরা। আলোচনায় স্থির হয়েছে দ্রুতই বকেয়া টাকা মিটিয়ে দেওয়া হবে টেকনিয়ানদের। ওভারটাইমের বকেয়া টাকা দিতে হবে প্রযোজকদের। প্রয়োজনে সরকার চ্যানেলগুলির সঙ্গেও কথা বলবে। সমস্যা মেটাতে ফেডারেশন ও প্রযোজকদের নিয়ে একটি নতুন কমিটি তৈরিরও সিদ্ধান্ত হয়েছে। সামনের মাসের মধ্যেই সমস্যা মিটে যাবে বলে আশা প্রকাশ করেছেন টেকনিসিয়ানরা।

Updated By: Jul 28, 2016, 08:13 AM IST
স্টুডিওপাড়ায় টেকনিসিয়ানদের বকেয়া টাকা মেটানোর দাবিতে বৈঠক মন্ত্রীর

ওয়েব ডেস্ক: টালিগঞ্জ স্টুডিওপাড়ায় টেকনিসিয়ানদের বকেয়া টাকা মেটানোর দাবিতে বৈঠক করলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। বৈঠকে ছিলেন টেকনিসিয়ান ও প্রযোজকরা। আলোচনায় স্থির হয়েছে দ্রুতই বকেয়া টাকা মিটিয়ে দেওয়া হবে টেকনিয়ানদের। ওভারটাইমের বকেয়া টাকা দিতে হবে প্রযোজকদের। প্রয়োজনে সরকার চ্যানেলগুলির সঙ্গেও কথা বলবে। সমস্যা মেটাতে ফেডারেশন ও প্রযোজকদের নিয়ে একটি নতুন কমিটি তৈরিরও সিদ্ধান্ত হয়েছে। সামনের মাসের মধ্যেই সমস্যা মিটে যাবে বলে আশা প্রকাশ করেছেন টেকনিসিয়ানরা।

উল্লেখ্য কয়েকদিন আগেই বকেয়া টাকার দাবিতে কাজ বন্ধ করে দিয়েছিলেন স্টুডিওপাড়ায় টেকনিসিয়ানরা। যার ফলে আটকে যায় অনেক টেলি সিরিয়ালের কাজ। 

.