উপ মুখ্য নির্বাচন কমিশনার সন্দীপ সাক্সেনার কাছে আজ অগ্নিপরীক্ষা জেলাশাসক ও পুলিস সুপারদের

টেনশনে কপালে ঘাম রাজ্যের দাপুটে ডিএম-এসপিদের। উপ মুখ্য নির্বাচন কমিশনার সন্দীপ সাক্সেনার কাছে আজ অগ্নিপরীক্ষা জেলাশাসক ও পুলিস সুপারদের। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষজনক উত্তর দিতে না পারলেই ডিএম-এসপিদের ধরানো হবে বদলির চিঠি।

Updated By: Mar 13, 2016, 08:53 AM IST
উপ মুখ্য নির্বাচন কমিশনার সন্দীপ সাক্সেনার কাছে আজ অগ্নিপরীক্ষা জেলাশাসক ও পুলিস সুপারদের

ওয়েব ডেস্ক: টেনশনে কপালে ঘাম রাজ্যের দাপুটে ডিএম-এসপিদের। উপ মুখ্য নির্বাচন কমিশনার সন্দীপ সাক্সেনার কাছে আজ অগ্নিপরীক্ষা জেলাশাসক ও পুলিস সুপারদের। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সন্তোষজনক উত্তর দিতে না পারলেই ডিএম-এসপিদের ধরানো হবে বদলির চিঠি।  রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবস্থা কী বুঝে নিতেই প্রশাসনিক আধিকারিকদেক সঙ্গে আজ বৈঠকে বসছেন উপ মুখ্য নির্বাচন কমিশনার। নিজেদের মধ্যে প্রথমে বৈঠক সেরে নেবে রাজ্য নির্বাচন কমিশনার । এরপর রাজ্যের পাঁচ জেলার এসপি-ডিএমদের পরীক্ষা। বাকিদের পরীক্ষা হবে ভিডিও কনফারেন্সে।

কেন্দ্রীয় গোয়েন্দাদের রিপোর্টের সঙ্গে রাজ্য গোয়েন্দাদের রিপোর্টের মধ্যে মিলেছে বিস্তর ফারাক। আজ তাই জেলাশাসক-পুলিস সুপারদের সঙ্গে বৈঠকে আইনশৃঙ্খলার বিষয়টিকেই প্রাধান্য দিতে চান উপ মুখ্য নির্বাচন কমিশনার সন্দীপ সাক্সেনা। অন্তত আট জন জেলাশাসক ও পুলিশ সুপার পড়তে পারেন তোপের মুখে।জেলাশাসক এবং পুলিস সুপারদের সঙ্গে বৈঠকের পর নাসিম জাইদির হাতে রিপোর্ট তুলে দেবেন উপ মুখ্য নির্বাচন কমিশনার

.