Debangshu Bhattacharya On Ankita Adhikari: "অঙ্কিতা পুরো CPIM-এর মতো কাজ করেছেন", মন্ত্রী পরেশের মেয়েকে দেবাংশুর 'বেনজির' কটাক্ষ

যুব তৃণমূল নেতাকে পাল্টা জবাব দিয়েছেন সিপিএম-এর (CPIM) রাজ্য কমিটির সদস্য সায়নদীপ মিত্র। তিনি বলেন, "দেবাংশুর বয়স কম। হয়ত ওর কাঁচা মাথায় পাকা বুদ্ধি ঢুকছে না। পরেশ অধিকারীর যেমন অসৎ সঙ্গে নরক বাস হয়েছে, দেবাংশুরও তেমনই হয়েছে। পিসির দলে নাম লিখিয়ে অঙ্কিতার অধঃপতন হয়েছে।"

Reported By: তনুজিৎ দাস | Updated By: May 20, 2022, 11:19 PM IST
Debangshu Bhattacharya On Ankita Adhikari: "অঙ্কিতা পুরো CPIM-এর মতো কাজ করেছেন", মন্ত্রী পরেশের মেয়েকে দেবাংশুর 'বেনজির' কটাক্ষ

তনুজিৎ দাস:  SSC-র নিয়োগ দুর্নীতি মামলায় বিপাকে মন্ত্রী পরেশ অধিকারীর (Paresh Adhikari) মেয়ে। আদালতের নির্দেশে চাকরি খুইয়েছেন তিনি। তাঁকে বেতন ফেরতের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly)। এবার সেই অঙ্কিতা অধিকারীকে (Ankita Adhikari) নিশানা করলেন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। আক্রমণ শানালেন সিপিএম (CPIM)-কেও। 

অঙ্কিতা অধিকারীর (Ankita Adhikari) চাকরি খোয়ানোর খবর নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। কটাক্ষ করতে ছাড়ছেন না বিরোধীরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন তৃণমূলের দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। অঙ্কিতা অধিকারী (Ankita Adhikari) এবং সিপিএম (CPIM)-কে একযোগে আক্রমণ করলেন তিনি। 

Zee 24 Ghanta-কে তিনি বললেন, "অঙ্কিতা অধিকারী পুরো সিপিএমের মতোই কাজ করেছেন। আদালতের নির্দেশ অনুযায়ী, উনি যদি সত্যিই চুরি করে চাকরি নিয়ে থাকেন, তাহলে সিপিএম যেমন ৩৪ বছর ধরে চুরি-ডাকাতি করে বলে ওদের মতো সৎ পার্টি আর নেই। ইনিও অসৎ উপায় অবলম্বন করে চাকরি পেয়েছেন এবং তার উপর প্রোফাইল পিকচারের উপর লিখেছেন Honesty is the best policy। সিপিএম-এর সঙ্গে অঙ্কিতা অধিকারীর মিল রয়েছে। আমি ওনাকে প্রস্তাব দেব, পরবর্তিকালে রেড ভলান্টিয়র্স থেকে শুরু করে পলিটব্যুরো পর্যন্ত যাওয়ার।"

যুব তৃণমূল নেতাকে পাল্টা জবাব দিয়েছেন সিপিএম-এর (CPIM) রাজ্য কমিটির সদস্য সায়নদীপ মিত্র। তিনি বলেন, "দেবাংশুর বয়স কম। হয়ত ওর কাঁচা মাথায় পাকা বুদ্ধি ঢুকছে না। পরেশ অধিকারীর যেমন অসৎ সঙ্গে নরক বাস হয়েছে, দেবাংশুরও তেমনই হয়েছে। পিসির দলে নাম লিখিয়ে অঙ্কিতার অধঃপতন হয়েছে। এ সমস্ত পচা বস্তুর স্থান সিপিএমে নেই। দেবাংশু এখন মুখ বাঁচাতে চাইছে কিনা জানি না। ও এখন বুঝেছে যে, কাজের বেলায় কাজি, কাজ ফুরলেই পরেশ অধিকারী। অঙ্কিতার কথা বলে দেবাংশু সিপিএমে আসার কোনও স্বপ্ন দেখছে কিনা জানি না। কিন্তু দেবাংশুদের জন্য সিপিএমের রাস্তা বন্ধ।"

কেবল চাকরি থেকে বরখাস্ত করাই নয়, অঙ্কিতাকে ২০২০ থেকে যাবতীয় বেতন ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় (Justice Abhijit Ganguly)। হাইকোর্টের (Kolkata High Court) রেজিস্ট্রার জেনারেলের কাছে জমা দিতে হবে এই বেতন। দুই কিস্তিতে ফেরাতে হবে বেতন। প্রথম কিস্তির টাকা মেটাতে হবে ৭ জুনের মধ্যে। দ্বিতীয় কিস্তির টাকা মেটাতে হবে ৭ জুলাইয়ের মধ্যে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.