গাড়ির মধ্যে উদ্ধার তৃণমূলকর্মীর গুলিবিদ্ধ দেহ

পণ্যবাহী গাড়ির মধ্যে উদ্ধার তৃণমূলকর্মীর গুলিবিদ্ধ দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মানিকতলার মুরারিপুকুরে। তদন্ত শুরু করেছে কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। পরিবারের দাবি, খুন করা হয়েছে কানহাইয়া সাউকে। যদিও, খুন না আত্মহত্যা তা নিয়ে এখনও ধন্দে পুলিস।

Updated By: Mar 16, 2016, 06:04 PM IST
গাড়ির মধ্যে উদ্ধার তৃণমূলকর্মীর গুলিবিদ্ধ দেহ

ওয়েব ডেস্ক: পণ্যবাহী গাড়ির মধ্যে উদ্ধার তৃণমূলকর্মীর গুলিবিদ্ধ দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মানিকতলার মুরারিপুকুরে। তদন্ত শুরু করেছে কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। পরিবারের দাবি, খুন করা হয়েছে কানহাইয়া সাউকে। যদিও, খুন না আত্মহত্যা তা নিয়ে এখনও ধন্দে পুলিস।

মানিকতলার মুরারিপুকুর। সরু গলির দুদিকেই পর পর বাড়ি। রাস্তার ধারে ছিল পণ্যবাহী গাড়িটি। বুধবার সকালে গাড়ি নিতে এসে চমকে ওঠেন মালিক। বন্ধ গাড়ির সামনের সিটে  মালিক  পড়ে রয়েছে চালক কানহাইয়া সাউ ওরফে ছোটুর গুলিবিদ্ধ দেহ। ভিতরে ছড়িয়ে রক্ত। পায়ের কাছে বন্দুক।

বছর একুশের ছোটু পেশায় ড্রাইভার। এলাকায় তৃণমূলকর্মী হিসেবেই পরিচিত। মঙ্গলবার গভীর রাত পর্যন্ত দেওয়াল লিখনের কাজে ব্যস্ত ছিলেন তিনি। তদন্ত শুরু করেছে কলকাতা পুলিসের হোমিসাইড শাখা। আনা হয় পুলিস কুকুরও। জানা গিয়েছে, গাড়ির চালকের আসনে দেহ পড়ে ছিল। বুকের বাঁদিকে গুলির আঘাত ছিল। পায়ের কাছে পড়ে ছিল বন্দুক। গাড়ির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। গাড়িতেই ছিল ছোটুর মোবাইল।

তবে খুন, না আত্মহত্যা তা নিয়ে ধোঁয়াশা কাটেনি। তবে পরিবারের দাবি, খুনই করা হয়েছে ছোটুকে।

.